পুলিশের দেওয়া ঘরে মাকে নিয়ে খুশি স্বপন

প্রকাশিত: ২৫ এপ্রিল, ২০২২ ০৩:৪৫:৪৮

পুলিশের দেওয়া ঘরে মাকে নিয়ে খুশি স্বপন

সাব্বির হোসাইন, ঝালকাঠি প্রতিনিধিঃ মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশের দেয়া উপহারের পরিবেশ বান্ধব ঘরে মাকে নিয়ে ঠাই পেল ঝালকাঠির রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বাগড়ি এলাকার দিনমজুর স্বপন সরকার। 

বাংলাদেশ জেলা পুলিশের সহায়তায় মাথা গোজার ঠাই পেয়ে তিনি খুশি। স্বপন সরকার উপজেলার সাংগর গ্রামের স্বর্গীয় অনন্ত কুমার সরকারের ছেলে।

রাজাপুর থানা সূত্রে জানাগেছে, মুজিব শতবর্ষে বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না- প্রধানমন্ত্রীর এ নিদের্শনা বাস্তবায়নে প্রতিটি থানায় একটি গৃহহীন পরিবারের জন্য ঘর নির্মানের উদ্যোগ নেয় বাংলাদেশ পুলিশ।

পাশাপাশি নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য একটি সার্ভিস ডেস্ক স্থাপনেরও উদ্দ্যোগ নেয়। জেলা পুলিশের তত্ত্বাবধানে এ উপজেলায় হতদরিদ্র একটি পরিবারকে গৃহ নির্মাণ করে দেয়া হয়েছে।

গত (১০)এপ্রিল গণভবন থেকে ভার্চুয়ালি গৃহ হস্তান্তর ও সার্ভিস ডেস্ক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঘর পেয়ে স্বপন সরকার বলেন, আমার মাথা গোজার কোন ঠাই ছিল না, মাকে নিয়ে অন্যের বাড়িতে থাকতাম। 

বাংলাদেশ পুলিশের দেয়া উপহারের ঘর পেয়ে এখন নিজের একটা ঠাই হয়েছে। মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীসহ যাদের জন্য ঘর পেয়েছি সব সময় তাদের জন্য দোয়া করবো। 

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষ্যে পুলিশের সহায়তায় এ উপজেলায় একজন অসহায় মানুষকে মাথা গোজার ঠাই করে দিয়েছি এটাই বাংলাদেশ পুলিশের সার্থকতা।


প্রজন্মনিউজ২৪/নুরউদ্দিন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন