স্ত্রী দেওয়া গরম পানিতে নির্মমভাবে মৃত্যু বরণ করেন ফেনী জেলার সাবেক ক্রিকেটার তৈমুর রেজা।

প্রকাশিত: ১৮ এপ্রিল, ২০২২ ১০:৫০:৩৫

স্ত্রী দেওয়া গরম পানিতে নির্মমভাবে মৃত্যু বরণ করেন ফেনী জেলার সাবেক ক্রিকেটার তৈমুর রেজা।

ফেনী প্রতিনিধি: পারিবারিক কলহের জের ধরে ফেনীর ফ্রেন্ডশিপ ক্লাবের প্রতিভাবান ক্রিকেটার তৈমুর রেজাকে ঘুমের মধ্যে গরম পানি দিয়ে জ্বলছে দেয়ার  অভিযোগ উঠেছে তৈমুর রেজা স্ত্রী খাদীজা বিনতে শামস রুপার বিরুদ্ধে।এই ঘটনায় তৈমুর রেজার ছোট ভাই তানজু বাদী হয়ে তৈমুর রেজার স্ত্রী খাদিজা বিনতে শামস রুপার বিরুদ্ধে ফেনী মডেল থানায় একটি মামলা করেন। 

তানজু জানান, "দীর্ঘদিন ধরে পারিবারিক নানা বিষয়ে ভাইয়ার সাথে স্ত্রী রুপার কলহ চলছিল। গত সোমবার (১১ এপ্রিল) সকাল ৬ টার দিকে ভাইয়ার শোর চিৎকার শুনে আমরা ছুটে যাই । সেখানে গিয়ে দেখতে পাই উত্তপ্ত গরম পানিতে তার শরীর জ্বলসে দেওয়া হয়েছে। এতে তার শরীরের ৬০ শতাংশ জ্বলসে যায়। তাৎক্ষণিক আমরা ভাইয়াকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে চট্টগ্রাম মেডিকেলের দায়িত্বরত ডাক্তার তাকে শেখ হাসিনা বার্ণ ইউনিটে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে গেলে, লাইফ সাপোর্টে থাকা অবস্থায় আজ (১৭ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় তিনি ইন্তেকাল করেন।"

মৃত্যু শয্যায় তৈমুর নিজ সাক্ষ‌রিত লি‌খিত জবানবন্দী দি‌য়ে যান। সে‌টি‌তে লিখা র‌য়ে‌ছে, আমি কাউছার আলম চৌধুরী সজ্ঞা‌নে বল‌ছি, আমার এই ঘটনার জন‌্য আমার বউ রুপা চৌধুরী জ‌ড়িত। সে আমা‌কে হত‌্যার উদ্দেশে ঘুমন্ত অবস্থায় গায়ে গরম পানি ঢেলে দেয়।

এ ঘটনায় তৈমুরের স্ত্রী রুপাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন। তিনি জানান অভিযোগের ভিত্তিতে শনিবার সন্ধ্যার দিকে ফেনী নাজির রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

তবে উক্ত অভিযোগ অস্বীকার করেন তৈমুরের স্ত্রী রুপা। তিনি দাবি করেন এ ঘটনায় তিনি জড়িত নন। তাকে ফাঁসাতে অন্য কেউ এ চক্রান্ত করেছে। তিনি বলেন, "ওই দিন সেহেরী খাওয়ার পর আমি ঘুমিয়ে গিয়েছিলাম। তার গায়ে গরম পানি কি করে পড়ছে তার আমি জানি না।"

এদিকে উক্ত ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি করছেন ফেনীর সর্বত্র মহল। এবং ঘটনায় প্রকৃত দোষী আইনের সর্বোচ্চ শাস্তি পাবেন বলে তারা আশাবাদী।


প্রজন্মনিউজ২৪/রদেওয়ান
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ