পরীক্ষা হলে ছাত্রলীগ নেতার লাইভ ভিডিও

প্রকাশিত: ১০ এপ্রিল, ২০২২ ১০:৩১:৩৫

পরীক্ষা হলে ছাত্রলীগ নেতার লাইভ ভিডিও

ঝিনাইদহ, (কালীগঞ্জ) প্রতিনিধি: ঝিনাইদহে পরীক্ষার হল থেকে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের লাইভ ভিডিও ভাইরাল হওয়ার পর বিব্রত অবস্থায় আওয়ামী লীগ,ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। এই পরিস্থিতিতে ওই ছাত্রলীগ নেতা মনির হোসেন সুমনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ঘোষনা দিয়েছেন ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারুল আজিম আনার।

ঝিনাইদহ পলিটেকনিক ইনস্টিটিউটের পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা চলাকালে নিজের ফেসবুক লাইভে এসে ছাত্রলীগ,এমপি আনার,  লেখা-পড়া ও শিক্ষা বোর্ড নিয়ে আপত্তিকর বক্তব্য দেন কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মনির হোসেন সুমন। সে উপজেলার প্রিজম কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র থেকে বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে কম্পিউটার অফিস এপ্লিকেশন বিষয়ে ৬ মাস মেয়াদী কোর্সের শিক্ষার্থী হিসাবে শুক্রবার পলিটেকনিক ইনস্টিটিউটে অনুষ্ঠিত পরীক্ষা কেন্দ্রে পরীক্ষায় অংশ নেয়। এরপর রাতেই ভিডিওটি ভাইরাল হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে হইচই পড়ে যাই।

লাইভ ভিডিওতে তাকে বলতে শোনা গেছে - আমাদের পরীক্ষা চলছে,সবাই লিখছে আমি বসে আছি। সবাই কি লিখছে বাংলায়,আমি তো বাংলাই লিখি না ইংলিশে লিখি।অনেক দিনের ইচ্ছা ছিল পরীক্ষার হল রুমে ফেসবুকে লাইভ দেব। সেই ইচ্ছা আজ পুরণ হল। ম্যাডাম ও দেখি আমার ভিডিও করছে। আমরা ছাত্রলীগ যেখানে যাবো সেখানেই বুলেট ।


প্রজন্মনিউজ২৪/রেদওয়ান

 


 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ