জমকালো ফ্যাশন প্যারেডে রেডিসন মাতালো ‘ফ্যাশন এন্ড বিয়ন্ড

প্রকাশিত: ২৬ মার্চ, ২০২২ ০৬:৩৬:১৭ || পরিবর্তিত: ২৬ মার্চ, ২০২২ ০৬:৩৬:১৭

জমকালো ফ্যাশন প্যারেডে রেডিসন মাতালো ‘ফ্যাশন এন্ড বিয়ন্ড

আলোঝলমলে মঞ্চে তারকা মডেলদের জমকালো ফ্যাশন প্যারেড, চিত্র নায়িকা অপু বিশ্বাসের উপস্থিতি, ঢাকা- চট্টগ্রামের সেরা সব ফ্যাশন ব্র্যান্ডের হাল ফ্যাশনের পোশাক প্রদর্শনীর মধ্যে দিয়ে পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু মাতিয়েছে ফিউশন ইটস প্রেজেন্টস আর্ট-ফ্যাশন এন্ড বিয়ন্ড-২০২২ (সিজন-২)। শুক্রবার রাতে রেডিসন ব্লু বে ভিউ’র মোহনা হলে লামোর ইভেন্ট প্ল্যানার এবং এট্যায়ার ক্লাব বিডি’র উদ্যোগে অত্যন্ত সফল আয়োজনে ও বর্ণিল ফ্যাশন শো সম্পন্ন হয়।

এর আগে অনুষ্ঠান সূচনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ডা. বিদ্যুৎ বড়ুয়া, বারকোড রেস্টুরেন্ট গ্রুপের কর্ণধার মঞ্জুরুল হক, হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ, বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার আইভি হাসান, আয়োজক লামোর ইভেন্টের সাদ শাহরিয়ার, সাফায়েত সাকি, সাইফ হাসান, এট্যায়ার ক্লাব বিডির আরিফ রহমান, সবুজ স্বাধীন। এছাড়া ফ্যাশন হাউস সমূহের উদ্যোক্তারা অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠানের পরেই স্মিতা চৌধুরীর উপস্থাপনায় শুরু হয় একে একে ফ্যাশন ব্র্যান্ড সমূহের ফ্যাশন শো।ঢাকা ও চট্টগ্রামের যেসব ফ্যাশন হাউজ এবং ব্র্যান্ডের পোশাক পরে ঢাকার তারকা মডেলরা ফ্যাশন প্যারেডে অংশ নেয় সেগুলো হলো. আর্ট, ম্যানহুড, ব্লু মুন ফ্যাশন, জেন্টেলম্যান, অস্টিনা’স কচার, ট্রাফিক, এলিওনরা বাই নাবিলা নওশিন সূচনা, এন্টিক।

সর্বশেষ এন্টিক ফ্যাশন ব্র্যান্ডের সাথে শো-স্টপার ছিলেন জনপ্রিয় চিত্র নায়িকা অপু বিশ্বাস। ফ্যাশন শো’র কোরিওগ্রাফ করেন ঢাকার আলোচিত ফ্যাশন কোরিওগ্রাফার আশিকুর রহমান পনি।

ফ্যাশন শো-সমাপনিতে অপু বিশ্বাস বলেন, ফ্যাশনের দিক দিয়ে বন্দরনগরী চট্টগ্রাম এখন অনেক এগিয়ে গেছে। চট্টগ্রাম থেকে ভালো ভালো কাজ করছেন ফ্যাশন ডিজাইনাররা। চট্টগ্রামে আন্তর্জাতিক মানের এমন একটি বড় ফ্যাশন শো-র আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান অপু বিশ্বাস। ঈদের আগে চট্টগ্রাম নগরবাসীকে লেটেস্ট ফ্যাশন ট্রেন্ড এবং ব্র্যান্ড ফ্যাশন হাউজগুলোকে তুলে ধরারই ছিলো এই আয়োজন লক্ষ্য বড় এবং গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আয়োজকরা জানিয়েছেন।

এই আয়োজনের টাইটেল স্পন্সর ছিলো ফিউশন ইটস, পাওয়ার্ড বাই স্পন্সর ফিট এলিগ্যান্স, প্লাটিনাম পার্টনার বিউটাইন রিভাইভ, ইন এসোসিয়েশন উইথ এনটিক, কো-পাওয়ার্ড বাই ওয়েস্ট উড বাই এমজেএ। ফ্যাশন এন্ড বিয়ন্ডের বিউটি পার্টনার- বিউটি বাফেট, ফুড পার্টনার লা এরিস্ট্রোক্রেসি, মিডিয়া পার্টনার ক্যানভাস, আইসটুডে। ফটোগ্রাফি পার্টনার স্টুডিও লরেঞ্জো, ইতারাত এবং স্টুডিও ব্যাকড্রপ।

ফ্যাশন শো’র শেষে অংশগ্রহনকারী ফ্যাশন ব্র্যান্ডের উদ্যোক্তা এবং স্পন্সরদের হাতে ক্রেস্ট তুলে দেন আয়োজকরা।

নগরীর প্রায় অর্ধসহস্র আমন্ত্রিত অতিথি জমকালো এই আয়োজন শুরু থেকে শেষ পর্যন্ত উপভোগ করেন।

 

এ সম্পর্কিত খবর

চোরের হামলায় স্বামী- স্ত্রী আহত, মামলা হলেও গ্রেফতার হয়নি আসামী!

মাদক ব্যবসার মূল হোতা সোর্স শহীদ ধরা ছোঁয়ার বাইরে

স্কুলের বন্ধুদের সাথে ইফতারের এক ভিন্ন আমেজ

পিরোজপুরে ভাসমান বাজারে প্রতি হাটে দেড় কোটি টাকার তরমুজ বিক্রি

আট হাজার নারী পুরুষ পেলেন জিল্লুর রহমানের ঈদ উপহার

গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যস্ত ক্রেতা বিক্রেতা

বোরহানউদ্দিনে সাংবাদিকদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নর্দান ইউনিভার্সিটিতে ইইই ইফতার মাহফিল

লক্ষ্মীপুরে রক্তদাতাদের নিয়ে ব্যতিক্রমী আয়োজন হিউম্যান ব্লাড ডোনার্স ক্লাব

এতিম শিশুদের সাথে খুলনা মহানগরীর ইফতার অনুষ্ঠিত।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ