ধর্মের জন্য অভিনয় ছেড়ে দিলেন জাইরা ওয়াসিম

প্রকাশিত: ২৬ মার্চ, ২০২২ ০৫:৫২:৪৬ || পরিবর্তিত: ২৬ মার্চ, ২০২২ ০৫:৫২:৪৬

ধর্মের জন্য অভিনয় ছেড়ে দিলেন জাইরা ওয়াসিম

তরুণ অভিনেত্রী জাইরা ওয়াসিম অভিনয় ছেড়ে দিয়েছেন ইসলাম ধর্ম যথাযথভাবে পালনের জন্য। এছাড়া ‘ওয়াজা তুম হো’ খ্যাত অভিনেত্রী সানা খানও বেছে নিয়েছেন ধর্মের পথ। অভিনয় ছেড়ে তিনি এখন স্বামীর সঙ্গে সংসার আর ধর্মীয় কাজে ব্যস্ত।

এবার বিনোদন জগত ছাড়ার ঘোষণা দিলেন আরেক ভারতীয় অভিনেত্রী। তার নাম অনাঘা ভোঁসলে। হিন্দি সিরিয়ালের জনপ্রিয় এ অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে একটি বিবৃতির মাধ্যমে এই ঘোষণা দিয়েছেন।

অনাঘা জানান, ধর্ম পালনের জন্যই তিনি অভিনয় ছেড়েছেন। এখন থেকে তিনি ঈশ্বরের সেবা করতে চান। কয়েকদিন আগেই তিনি অভিনয় ছাড়ার বিষয়টি জানিয়েছেন। এবার অফিসিয়ালি বিবৃতির মাধ্যমে নিশ্চিত করলেন।

অভিনেত্রী লিখেছেন, ‘এতদিন আপনারা যে ভালবাসা, আশীর্বাদ আমাকে দিয়েছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ। তবে এবার অভিনয়কে চিরকালের জন্য বিদায় জানাচ্ছি। আর আশা করি, আপনারা আমার এই সিদ্ধান্তকে শ্রদ্ধা করবেন ও সমর্থন জানাবেন। আমার ধর্মীয় বিশ্বাসের জন্যই আমি এমন সিদ্ধান্ত নিয়েছি।’

অন্যদের প্রতি আহ্বান জানিয়ে অনাঘা লিখেছেন, ‘আপনারাও আপনাদের কাজ করে যান, তবে খেয়াল রাখবেন তাতে যেন আপনার আধ্যাত্মিক পথ ও কৃষ্ণসেবা বিঘ্নিত না হয়। আর কোনও মানুষ বা কাজের জন্য যদি আপনাদের আধ্যাত্মিকতার সঙ্গে দূরত্ব তৈরি হয়, সেখান থেকে বেরিয়ে আসুন।’

উল্লেখ্য, বাংলা ধারাবাহিক ‘শ্রীময়ী’র হিন্দি রিমেক ‘অনুপমা’তে নন্দিনীর চরিত্রে অভিনয় করতেন আনাঘা।


প্রজন্মনিউজ২৪/মনিরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ