দ্যা ডেইলি অবজারভার পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

প্রকাশিত: ০২ মার্চ, ২০২২ ০৪:৪৪:৪১

দ্যা ডেইলি অবজারভার পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

নুর উদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলায় দেশের সনামধন্য ঐতিহ্যবাহী ইংরেজী পত্রিকা দ্যা ডেইলি অবজারভার পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে রায়পুর গাজী কমপ্লেক্সের ২য় তলায়।

প্রতিষ্ঠাবার্ষিকীর সমন্বয়কারী রায়পুর উপজেলা প্রতিনিধি ও রায়পুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো.ওয়াহিদুর রহমান মুরাদ এর সমন্বয়ে ও দৈনিক লক্ষ্মীপুর আলো পত্রিকার রায়পুর প্রতিনিধি শাহাদাত হোসাইন শিমুল এর সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালনা হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রায়পুর পৌর মেয়র ও কেন্দ্রীয় আওয়ামীলীগ এর যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য গিয়াসউদ্দীন রুবেল ভাট। প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অনজন দাশ, এসিল্যান্ড রাসেল ইকবাল, ওসি শিপন বড়ুয়া,রায়পুর পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু সাইদ জুটন,  সমাজসেবা অফিসার শরিফ হোসেন, আরডিও আঃসাত্তার,১নং ওয়ার্ড কাউন্সিলর আবু নাসের বাবু, সনাতনী নেতা সুদেবকুরী সহ সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।
 
রায়পুর পৌর মেয়র গিয়াসউদ্দীন রুবেল ভাট দ্যা ডেইলি অবজারভার এর ইতিহাস তুলে ধরেন। এই সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থা ভাজন হয়ে সম্পাদক ও প্রকাশক ইকবাল সোবহান চৌধুরীর বিভিন্ন সাহসী ভূমিকার কথা স্মরণ করেন। এই সময়ে তিনি পত্রিকাটির সকলের শুভকামনা জানান। অন্তত সপ্তাহে ১দিন হলেও ইংরেজী পত্রিকা পড়ার অভ্যাস গড়ে তোলার অনুরোধ জানিয়েছেন।

প্রধান অতিথির বক্তব্যে ইউএনও অনজন দাশ বলেন, সংবাদপত্র হচ্ছে সমাজের চতুর্থ কাঠামো। খবরের ভিতর থেকে সত্যিকারের ঘটনা তুলে আনাই হচ্ছে একটি গনমাধ্যমের কাজ। সেই কাজটি ডেইলি অবজারভার সুচারুভাবে স্রোতের বিপরীতে নিয়মিত তথ্য তুলে খবর পরিবেশন করে যাচ্ছে। এই সময় তিনি সমাজের সম্ভাবনা, সাফল্য নিয়ে আরো ইতিবাচক সংবাদ প্রকাশে ডেইলি অবজারভার এর কাছে প্রত্যাশা করেন।


প্রজন্মনিউজ২৪/সুইট

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ