বটিয়াঘাটা প্রেসক্লাবে দৈনিক আমার সংবাদ পত্রিকা  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

প্রকাশিত: ০২ মার্চ, ২০২২ ০৪:০২:৪৯ || পরিবর্তিত: ০২ মার্চ, ২০২২ ০৪:০২:৪৯

বটিয়াঘাটা প্রেসক্লাবে দৈনিক আমার সংবাদ পত্রিকা  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি: দেশের জনপ্রিয় গণমাধ্যম দৈনিক আমার সংবাদ হাঁটি হাঁটি পা পা করে দশম বছরে পদার্পণ করছে। এ উপলক্ষে খুলনা বটিয়াঘাটা প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বর্ষপূর্তি উদযাপিত হয়। 

দৈনিক আমার সংবাদ পত্রিকা বটিয়াঘাটা প্রতিনিধি, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ঝর্নাধারা উপকূলীয় সাংবাদিক কল্যান ট্রাস্টের সভাপতি মহিদুল ইসলাম শাহীন নেতৃত্বে গতকাল বৃহস্পতিবার (৩ রা মার্চ) সকাল ১১ টায় বটিয়াঘাটা প্রেসক্লাব সভাপতি অধ্যাপক এনায়েত আলী বিশ্বাস সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বটিয়াঘাটা উপজেলা ভাইস চেয়ারম্যান নিতাই গাইন।

এ সময় তিনি বলেন, সংবাদকর্মী একটি মহান পেশা। এই পেশায় নিজেদের সততা ও সম্মানের সাথে সচেতন হয়ে কাজ করতে হবে। সংবাদ কর্মীদের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠায় একটি সংবাদপত্র প্রতিষ্ঠিত হয়ে সামনের দিকে এগিয়ে যায়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন দৈনিক আমার সংবাদ ব্যুরো প্রধান মোঃ একরামুল কবির, সাবেক চেয়ারম্যান আঃ গফুর মোল্লা, বটিয়াঘাটা মৎস্যজীবী লীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান, বটিয়াঘাটা প্রেসক্লাব সাবেক সভাপতি শেখ আঃ হামিদ, প্রেসক্লাব সহ সভাপতি রতন কুমার সাহা, সহ সভাপতি আজকের পত্রিকার প্রতিনিধি হিরামন মন্ডল সাগর, সহ সভাপতি অমলেন্দু বিশ্বাস প্রমূখ।


প্রজন্মনিউজ২৪/মনিরুল 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ