মিনাজপুর হাফিজিয়া সুন্নিয়া মাদ্রাসায় পাগড়ি বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠান 

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২২ ০৪:৫০:৩০

মিনাজপুর হাফিজিয়া সুন্নিয়া মাদ্রাসায় পাগড়ি বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠান 

২৬ জানুয়ারি ২০২২ ইং বৃহস্পতিবার  সুনামগঞ্জের জগন্নাথপুরের পাঠলী ইউনিয়নের মিনাজপুর  হাফিজিয়া সুন্নিয়া মাদ্রাসার এ বছর হিফয সম্পন্নকারী ৬জন শিক্ষার্থীদের  পাগড়ি,  নগদ টাকা, ক্রেস্ট ও ড্রেস বিতরণ করা হয়।

পাগড়ি বিতরণ ও দোয়া অনুষ্ঠান অত্র  মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি নজির উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে মাদ্রাসার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হাফিজ মো.সমছু মিয়া সুজল এর পরিচালনায়  অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইকরছই আলিম মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল হযরত মাওলানা ছমির উদ্দিন ,মাদ্রাসা  পরিচালনা কমিটির উপদেষ্টা সাবেক ২নং পাঠলী ইউনিয়ন চেয়ারম্যান সিরাজুল হক,মিনাজপুর জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা হাফিজ শিহাব উদ্দিন, উপদেষ্টা মো.আব্দুল মছব্বির দুলু,মোঃছালিক মিয়া,মো.আরশ আলী, মো.আব্দুছ সত্তার।

আরো উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব মোক্তার মিয়া,হাজী মো.নুরুল হক,সাজিদুর রহমান, রফিকুর রহমান রফু,মুজিবুর রহমান, প্রধান শিক্ষক হাফিজ  কবির আহমদ, এলাকার মুরুব্বিয়ান ও বিভিন্ন পেশার মানুষ। পরে দেশ ও জাতির কল্যাণে প্রধান অতিথির মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্তি হয়।


প্রজন্মনিউজ২৪/সুইট

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ