ছাত্রদলই যথেষ্ট সরকারের পতন নিশ্চিত করতে

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২২ ০৪:২৩:১৩

ছাত্রদলই যথেষ্ট সরকারের পতন নিশ্চিত করতে

সরকারের পতন ঘটাতে ছাত্রদলই যথেষ্ট বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। 

শুক্রবার মুন্সীগঞ্জ লৌহজংয়ের হাঁড়িদিয়ার নিজ বাসভবনে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় ছাত্রদলের গাঁওদিয়া ইউনিয়ন ও খিঁদিরপাড়া ইউনিয়ন শাখার নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ আব্দুস সালামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

তিনি বলেন, ছাত্রদল প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত নিরলসভাবে দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে সব ধরনের গণতান্ত্রিক আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। আগামীতেও জননেতা তারেক রহমানের নেতৃত্বে এই ছাত্রদল বর্তমান অবৈধ সরকারের পতন ঘটিয়ে দেশে গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থা ফিরিয়ে আনবে। আমরা বিশ্বাস এই নীশিরাতের অবৈধ সরকারের পতন ঘটাতে ছাত্রদলই যথেষ্ট।

গাঁওদিয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি ও লৌহজং উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক তানভীর আহমেদ অভি'র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সালাম আরও বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠার পর দেশের গণতন্ত্র, সার্বভৌমত্ব রক্ষা ও আধুনিক রাষ্ট্র ব্যবস্থা কায়েমের জন্য এই জাতীয়তাবাদী ছাত্রদল প্রতিষ্ঠা করেন। অতীতের মতো আগামী দিনেও ছাত্রদল বিএনপির ভ্যানগার্ডের ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম ধলু, লৌহজং উপজেলা তাঁতীদলের সাধারণ সম্পাদক  মামুনুর রশীদ মামুন,মুন্সীগঞ্জ জেলা যুবদলের কার্যকরী সদস্য জুয়েল শিকদার, ওমর ফারুক, গাঁওদিয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক  মান্নান শেখ,লৌহজং উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মাসুম বিল্লাহ্, খিদিরপাড়া ইউনিয়ন যুবদল নেতা অভি শেখ প্রমুখ। এছাড়াও গাঁওদিয়া ইউনিয়ন ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি  রাব্বী পাঠান, সাধারন সম্পাদক  বেলায়েত মাদবর,সিনিয়র সহ-সভাপতি রতন শিকদার, সাংগঠনিক সম্পাদক রিয়াদ শিকদার, খিঁদিরপাড়া ইউনিয়ন ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি ইলিয়াস মল্লিক, সাধারন সম্পাদক অনন্ত দেওয়ান, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক সায়েম মল্লিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


প্রজন্মনিউজ২৪/সুইট

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ