‘গোল্ডেন ডাক’ মারলেন সৌম্য সরকার

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২২ ০৩:৩৩:৪৩

‘গোল্ডেন ডাক’ মারলেন সৌম্য সরকার

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচে আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে সাকিব আল হাসানের ফরচুন বরিশাল ও মুশফিকুর রহীমের খুলনা টাইগার্স। সে ম্যাচে মুশফিকদের ১৪২ রানের টার্গেট দিয়েছে সাকিব-গেইলের বরিশাল। রান তাড়া করতে নেমে শুরুটা মোটেও ভালো হয়নি খুলনার।

আফগান স্পিনার মুজিব-উর-রহমানের ঘূর্ণিতে মাত্র ৫ রানেই আন্দ্রে ফ্লেচার ও সৌম্য সরকারকে হারিয়েছে খুলনা।

ফ্লেচার ৪ রান করতে পারলেও রানের খাতা খুলতে পারেননি সৌম্য। প্রথম বলেই মুজিবের এলবিডব্লিয়ের ফাঁদে পড়েন এই বাঁহাতি ব্যাটার। আগের ম্যাচেও করেছিলেন ১ রান। অর্থ্যাৎ এবারের বিপিএলে দুই ম্যাচে ১ রান সৌমের।

প্রতিবেদন লেখার সময় খুলনার সংগ্রহ ৩ ওভারে ২ উইকেটে ১১ রান। রনি তালুকদার ৩ ও মেহেদি হাসান ২ রানে ব্যাট করছেন। এর আগে, টসে হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৪১ রান সংগ্রহ করে বরিশাল।

দলটির ক্যারিবীয় তারকা ক্রিস গেইল ওপেনিংয়ে নেমে খেলেন ৩৪ বলে ৪৫ রানের ইনিংস। গেইল মেরেছেন ৬টি চার ও হাঁকিয়েছেন ২টি বিশাল ছক্কা। উদ্বোধনী জুটিতে তার সঙ্গী জ্যাক লিন্টট করেন ১১ রান। এছাড়া জিয়াউর রহমান ১০ ও নুরুল হাসান সোহান ৮ রান করে আউট হয়েছেন। খুলনার পক্ষে কামরুল ইসলাম, থিসারা পেরেরা ও ফরহাদ রেজা ২টি করে উইকেট নিয়েছেন। এছাড়া মেহেদি হাসান, শরিফুল্লাহ ও সিকুগে প্রসন্ন একটি করে উইকেট লাভ করেন।


প্রজন্মনিউজ২৪/সুইট

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ