ঢামেকে এক বছরে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ 

প্রকাশিত: ২৯ জানুয়ারী, ২০২২ ০৩:০৭:১৯

ঢামেকে এক বছরে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ 

ঢাকা মেডিক্যাল হাসপাতালে মহামারি করোনা প্রতিরোধে গত এক বছরে ৫ লাখ করোনা টিকা দেওয়া হয়েছে। প্রতিদিন প্রায় ৫ হাজার মানুষকে এখানে করোনা টিকা দেওয়া হয়।

শনিবার (২৯ জানুয়ারি) বেলা ১২ টায় ঢামেকে আয়োজিত এক মতবিনিয়ম সভায় ঢামেক পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. নাজমুল হক একথা জানিয়েছেন।  

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন ঢাকা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক টিটো মিঞা, কলেজের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. দেবেশ চন্দ্র তালুকদার, হাসপাতালের সহকারী পরিচালক ডা. আশরাফুল আলমসহ কর্মকর্তারা।

পরিচালক বলেন, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল দেশের একটি স্বনামধন্য সর্ববৃহৎ চিকিৎসা সেবা প্রতিষ্ঠান। এখানে বছরের ৩৬৫ দিনই ২৪ ঘণ্টা  জরুরি ও আন্তঃবিভাগে সেবাদান করা হচ্ছে। দেশের আপামর সুচিকিৎসার জন্য প্রতিষ্ঠানটি এখন একটি আস্থা ও বিশ্বাসের প্রতীক।  

পরিচালক বলেন, দেশের জনসাধারণের কাছে স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার জন্য বর্তমান সরকার বদ্ধ পরিকর। এ লক্ষ্যে বিভিন্ন কার্যমুখী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। বর্তমান সরকারের স্বাস্থ্যখাতে বিভিন্ন ঐতিহাসিক সাফল্যের ধারাবাহিকতা রক্ষায় দেশের এই বৃহত্তম ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল একটি বিশ্বাস ও আস্থার প্রতীক। 


প্রজন্মনিউজ২৪/সুইট

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ