করোনায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫ হাজারের বেশি

প্রকাশিত: ২৭ জানুয়ারী, ২০২২ ০৬:৩৮:৩৫ || পরিবর্তিত: ২৭ জানুয়ারী, ২০২২ ০৬:৩৮:৩৫

করোনায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫ হাজারের বেশি

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে এ পর্যন্ত ২৮ হাজার ২৮৮ জনের মৃত্যু হয়েছে।

একই সময়ে ৪৯ হাজার ৪২৫ জনের নমুনা পরীক্ষায় ১৫ হাজার ৮০৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩১ দশমিক ৯৮ শতাংশ। দেশে এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছে ১৭ লাখ ৪৭ হাজার ৩৩১ জন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ও কোভিড ইউনিটের প্রধান ডা. মো. ইউনুস স্বাক্ষরিত বিশেষ বুলেটিনে এ তথ্য জানানো হয়।

বুলেটিনে জানানো হয়, একই সময়ে দেশে নতুন করে সুস্থ হয়েছেন ১ হাজার ৩৭ জন। এ নিয়ে সুস্থ হয়ে ওঠা রোগীর সংখ্যা ১৫ লাখ ৬১ হাজার ৪৩ জন।

২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৫ জনের মধ্যে ৫ জন পুরুষ ও  ১০ জন নারী। বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা গেছে, ৯১ থেকে ১০০ বছরের মধ্যে একজন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে দুইজন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে তিনজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে চারজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে দুইজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে একজন, ২১ থেকে ৩০ বছরের মধ্যে একজন ও ১১ থেকে ২০ বছরের মধ্যে একজন রয়েছে। তাদের মধ্যে ঢাকা বিভাগের আটজন, চট্টগ্রাম বিভাগের তিনজন, রাজশাহী বিভাগের দুইজন,বরিশাল বিভাগের একজন ও রংপুর বিভাগের একজন রয়েছেন।


প্রজন্মনিউজ২৪/সুইট

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ