বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ আহত ১০

প্রকাশিত: ২৭ জানুয়ারী, ২০২২ ১২:০৫:৪৭

বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ আহত ১০

সাবিক ওমর, বগুড়া  প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলার  মির্জাপুরে যাত্রীবাহী বাস ও  সিএনজির মধ্যে মুখোমুখি সংঘর্ষে ৫জন নিহত ও দশজন গুরুতর আহত হয়েছেন। আহতদেরকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার  (২৬ জানুয়ারি) বিকেল  ৫ টার দিকে বগুড়ার শেরপুর  উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর আমবাগান নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে  এই দুর্ঘটনা ঘটে। 

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদের হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে বগুড়াগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা মহাসড়কের মির্জাপুর আমবাগান নামক স্থানে বিপরীতদিক থেকে আসা সিএনজির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির পাঁচজন যাত্রী নিহত হন। এতে আরো দশ যাত্রী গুরুতর আহত হয়েছেন।  আহতের দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। নিহতদের তাৎক্ষণিক পরিচয় জানা সম্ভব হয়নি। তবে নিহতদের মধ্যে একজন নারী ও চারজন পুরুষ সদস্য রয়েছেন। তাদের সবার বয়স ২৫-৫০বছরের মধ্যে বলে জানান তিনি।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, দুর্ঘটনায় নিহত ও আহতদের নাম-পরিচয় জানান চেষ্টা চলছে। এছাড়া দুর্ঘটনার পরপরই ঘাতক বাসের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে বাস ও অটোরিকসাটি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।


প্রজন্মনিউজ২৪/আল-নোমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ