রায়পুরে মডেল পৌরসভা তৈরি করার লক্ষ্যে মতবিনিময় সভা

প্রকাশিত: ২৭ জানুয়ারী, ২০২২ ১১:৫৩:০৩

রায়পুরে মডেল পৌরসভা তৈরি করার লক্ষ্যে মতবিনিময় সভা

নুর উদ্দিন জাবেদ, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছে দেশের প্রতিটি সেক্টর। পিছিয়ে নেই দেশের পৌরসভা গুলো। আধুনিকতা আর ডিজিটালাইজেশনের সমন্বয়ে নিজ পৌরসভার প্রভূত উন্নয়নে একনিষ্ঠভাবে কাজ করেছে রায়পুর পৌর মেয়র রুবেল ভাট।  

পৌরসভার অভ্যন্তরীণ স্থাপনায় নৈপুণ্যতার সংমিশ্রণ ঘটাতে তিনি কাজ করে যাচ্ছেন বিরামহীনভাবে। আর বিরামহীন এই পদযাত্রাকে আরো গতিশীল করতে নিজ উদ্যোগে নির্বাহী প্রকৌশলীর খালি পদে অভিজ্ঞ প্রকৌশলীকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

সোমবার (২৪ জানুয়ারি) পৌরসভার সম্মেলনে কক্ষে নবনিযুক্ত নির্বাহী প্রকৌশলী সাইফুল আজিমকে পৌর কর্মকর্তা ও কর্মচারীদের  সাথে পরিচয় করিয়ে দেন মেয়র। 

জানা যায়, ইন্জিনিয়ারিং শাখাকে যুগোপযোগী করা ও টেকসই নির্মাণে সরকারি নীতিমালা অনুসরণ পূর্বক নীতিমালা কার্যকর করার জন্য নবনিযুক্ত নির্বাহী প্রকৌশলী সাইফুল আজিমকে দিকনির্দেশনা প্রদান করেন রুবেল ভাট। 

সভায় মেয়র বলেন, সমৃদ্ধ ও ডিজিটাল পৌরসভা গড়তে হলে আমাদেরকে হাতে হাত রেখে কাজ করতে হবে। এবং হুশিয়ারি দিয়ে তিনি বলেন, পৌরসভার কোনো কর্মকর্তা যদি সরকারি কোনো সেবার বিনিময় জনগনের কাছ থেকে অর্থ নেয় তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।


প্রজন্মনিউজ২৪/আল-নোমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ