শীতার্তদের মাঝে কর্জে হাসানা ফাউন্ডেশনের বস্ত্র বিতরণ

প্রকাশিত: ২৭ জানুয়ারী, ২০২২ ১০:৩৯:১২

শীতার্তদের মাঝে কর্জে হাসানা ফাউন্ডেশনের বস্ত্র বিতরণ

মনিরুল ইসলাম, চৌগাছা( যশোর) প্রতিনিধি: যশোরে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছেন  কর্জে হাসানা ফাউন্ডেশনের যশোর শাখা। 

বুধবার  (২৬ জানুয়ারি) শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন এই ফাউন্ডেশনটি।

সমাজ থেকে সুদ কে নির্মূল করার লক্ষ্যে যশোরে কর্জে হাসানা ম্যানেজম্যান্ট ফাউন্ডেশন প্রতিষ্ঠিত করে  যশোরের বিভিন্ন এলাকার যুবকেরা।

কর্জে হাসানা ফাউন্ডেশনের সভাপতি সাইমুম আলম বলেন,  কর্জে হাসানা ফাউন্ডেশন এর কাজ মূলত সুদকে উঠিয়ে কর্জে হাসানা বাস্তবায়ন করা। আমাদের কাজ যারা ব্যাংক এনজিও থেকে সুদের মাধ্যমে অর্থ ঋণ দেয় তাদেরকে সুদবিহীন অর্থ প্রদান করা যেটাকে বলা হয় কর্জে হাসানা বা উত্তম ঋণ। 

কর্জে হাসানা ফাউন্ডেশনের মাধ্যমে সুদভিত্তিক ঋনের পরিবতে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই, এই ফাউন্ডেশনের যুবকরা ঋণ দিয়ে থাকে মূলত তিন ক্যাটাগরিতে, শিক্ষা ঋণ,  ক্ষুদ্র কৃষি ঋণ,  ক্ষুদ্র ব্যবসায় ঋণ।

এছাড়াও  বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রম গুলো করবে, যেমন শীতের মৌসুমে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, রোজার সময় গরীব ও দুস্থ্য পরিবারের মাঝে ইফতার ফুড প্যাক বিতরণ। এতিম ছাত্রদের পড়াশোনার খরচ প্রদান। বিধবা ও প্রতিবন্ধী মানুষের অর্থনৈতিক সাহায্য প্রদান। এবং বিভিন্ন সময়ে গরীব অসহায় পরিবারের মাঝে যেকোনো সমস্যায় কর্জে হাসানা ফাউন্ডেশন যশোর, সব সময় তাদের পাশে থাকে।  


প্রজন্মনিউজ২৪/আল-নোমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ