লবিষ্ট নিয়োগে কারা কতো টাকা পাচার করেছে জানতে চায় জাতি

প্রকাশিত: ২৬ জানুয়ারী, ২০২২ ০৫:২৯:৪৬

লবিষ্ট নিয়োগে কারা কতো টাকা পাচার করেছে জানতে চায় জাতি

জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, দেশের মানুষ জানতে চায় বিদেশে কারা লবিষ্ট নিয়োগ করেছে। যদি আওয়ামী লীগ সরকারিভাবেই লবিষ্ট নিয়োগ করে থাকে তা হলে সরকারকেই বলতে হবে কেনো এবং কিভাবে টাকা দেয়া হলো। আবার আওয়ামী লীগ যদি দলীয়ভাবে লবিষ্ট নিয়োগ করে তা হলেও বলতে হবে এই টাকার উৎস কী, এই টাকা বৈধ নাকি অবৈধ এবং বিএনপি লবিষ্ট নিয়োগ করলেও প্রকাশ করতে হবে কি উদ্দেশ্যে তারা লবিষ্ট নিয়োগ করেছে, কোথায় পেয়েছে তারা এতো টাকা। দেশের মানুষ জানতে চায় বিদেশে লবিষ্ট নিয়োগে কারা এবং কতো টাকা পাচার করেছে।

বুধবার (২৬ জানুয়ারি) জাপার বনানী কার্যালয়ে জাতীয় যুব সংহতি আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা এবং শেরীফা কাদের এমপির রোগমুক্তি ও সুস্থ্তা কামনায় এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে মুজিবুল হক চুন্নু আরো বলেন, দুর্নীতি ও দুঃশাসন আর কিছু সরকারি কর্মকর্তা-কর্মচারীর অতি উৎসাহে দেশের মানুষ আওয়ামী লীগের ওপর বিরক্ত। আবার বিএনপির বক্তৃতায় দেশ ও দেশের মানুষের জন্য কী করবে তা স্পষ্ট নেই। দেশের মানুষ বিএনপির ওপর আস্থা রাখছে না। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির বিপরীতে জাতীয় পার্টিকে বিকল্প শক্তি হিসেবে বিবেচনা করছে। তারা জাতীয় পার্টিকে আরো শক্তিশালী রাজনৈতিক শক্তি হিসেবে দেখতে চায়। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির হাত থেকে বাঁচার আশায় জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। তাই জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান মো. মুজিবুল হক চুন্নু এমপি।

জাতীয় যুব সংহতির আহ্বায়ক ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এইচএম শাহরিয়ার আসিফ এর সভাপতিত্বে ও জাতীয় যুব সংহতির সদস্য সচিব ও জাতীয় পার্টির ক্রীড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধুরি শাহীনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যানের উপদেষ্টা মো. সেলিম উদ্দিন, যুগ্ম মহাসচিব মোস্তফা বেঙ্গল সেলিম।

এইচএম শাহরিয়ার আসিফের সভাপতিত্বে এবং সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, নাজমা আখতার এমপি, চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, হারুন অর রশীদ, হেনা খান পন্নি, সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন খান, মো. সাইফুল ইসলাম, সাইফুদ্দিন খালেদ, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, দফতর সম্পাদক-২ এমএ রাজ্জাক খান, শ্রম বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, যুগ্ম দফতর সম্পাদক সমরেশ মন্ডল মানিক প্রমুখ।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ