রংপুরে স্বামীর গোপনাঙ্গ কেটে স্ত্রী পলাতক

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২২ ০৩:৩৫:৪৪

রংপুরে স্বামীর গোপনাঙ্গ কেটে স্ত্রী পলাতক

নাজমুল হাসান, রংপুর প্রতিনিধি: রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের দমদমা বাজারের পাশে শিমুল পাড়া গ্রামের ফুলবাবু ওরফে ফুলু মিঞার ছেলে সোলাইমান মিঞা (২৭) পরকীয়ায় জড়িত সন্দেহে তার গোপনাঙ্গ কেটে নিয়ে পালিয়েছেন স্ত্রী। আহত সোলাইমানকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে স্ত্রী পলাতক বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, সোলাইমান মিয়া (২৭) ট্রাক ড্রাইভারের সহকারী হিসেবে দেশের বিভিন্ন এলাকায় যান। একপর্যায়ে মাগুরা জেলার এক নারীর সাথে মুঠোফোনে সম্পর্ক গড়ে উঠে। ২ বছর পূর্বে মাগুরা জেলার ওই নারী রাহেনা বেগমের (৩৫) সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। গত ৬/৭ মাস পূর্বে সোলাইমান তার স্ত্রীকে গ্রামের বাড়ি মিঠাপুকুরে নিয়ে এসে সংসার করতে থাকেন। সংসার জীবনের একপর্যায়ে রাহেনা বেগমের অভিযোগ উঠে তার স্বামী পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। আর সোলাইমান অভিযোগ তোলেন তার থেকে তার স্ত্রীর বয়স বেশী তাকে জোরপূর্বক বিয়ে করতে বাধ্য করেছে। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদের সৃষ্টি হতো।

সোমবার (২৪ জানুয়ারি) রাতে খাওয়া শেষে তারা ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক আড়াইটার দিকে স্ত্রী রাহেনা বেগম তার স্বামী সোলাইমান মিয়ার বিশেষ অঙ্গ কেটে দিয়ে পালিয়ে যান বলে জানা গেছে। 

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্ত চলমান রয়েছে। পলাতক স্ত্রী রেহেনা বেগমকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। 


প্রজন্মনিউজ২৪/সুইট

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ