মৌলভীবাজারে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মানববন্ধন 

প্রকাশিত: ২৫ জানুয়ারী, ২০২২ ০৩:২০:৫৩

মৌলভীবাজারে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মানববন্ধন 

মাছুম, মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে জাতীয় বিশ্ববিদ্যালয়ের চলমান সকল পরীক্ষা স্থগিত করার ফলে মানববন্ধন করেছে মৌলভীবাজার জেলার জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র ছাত্রী বৃদ্ধ। 

মঙ্গলবার (২৫জানুয়ারি) সকাল ১১ টায় মৌলভীবাজার জেলা প্রেসক্লাবের সামনে শান্তি পূর্ণ  মানববন্ধন করে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রী বৃদ্ধ।

এ সময় তারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের চলমান সকল পরীক্ষা স্বাস্থ্য বিধি মেনে নেওয়ার দাবি জানান। ছাত্র ছাত্রীরা তাদের বক্তব্যে বলেন যেখানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স কোর্স ৪ বছর ও ডিগ্রি কোর্স ৩ বছরে শেষ হয়ে যাওয়ার কথা সেখানে অনার্স দ্বিতীয় ও তৃতীয় বর্ষের শিক্ষাথীদের একই বর্ষে চার বছর অবস্থান করতে হচ্ছে। এর ফলে সেশনজটের বিপাকে পড়তে হচ্ছে সাধারণ ছাত্র ছাত্রীদের। অনার্স শেষ না হওয়ায় সরকারি চাকরিতে আবেদন করতে পারছেন না তারা। প্রত্যেক মা- বাবার স্বপ্ন সন্তান মানুষের মতো মানুষ হবে উচ্চ শিক্ষায় শিক্ষিত হবে কিন্তু সেশনজট এর ফলে এ স্বপ্ন স্বপ্নেই রয়ে যায়। এর ফলে জীবীকার তাগিদে ছাড়তে হচ্ছে পড়ালেখা। তাই মৌলভীবাজার জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র ছাত্রীদের দাবি অচিরেই সকল পরীক্ষা স্বাস্থ্য বিধি মেনে  নেওয়ার জন্য।


প্রজন্মনিউজ২৪/সুইট

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ