সালমানের খামারবাড়িতে মৃতদেহ পুঁতে রাখা আছে

প্রকাশিত: ২৩ জানুয়ারী, ২০২২ ০৬:১৮:৩০

সালমানের খামারবাড়িতে মৃতদেহ পুঁতে রাখা আছে

বলিউড ভাইজান সালমান। কারো কাছে তিনি তারকা, আবার কারো কাছে তিনি অবাধ্য, বদমেজাজি তারকা। তবে সালমান যেমনই হোক না কেন, তাতে তার যে কোনো যায় আসে না, এটা নতুন কিছু নয়। তাই তো প্রতিবেশীর বিস্ফোরক মন্তব্যতেও নড়েননি এই তারকা।

সম্প্রতি বিবাদে জড়িয়েছেন সালমান ও তার প্যানভেলে অবস্থিত খামারবাড়ির প্রতিবেশী কেতন কাক্কর। তাদের বিবাদ আইনি লড়াই পর্যন্ত গড়িয়েছে। এক সাক্ষাৎকারে সালমানের এই প্রতিবেশী দাবি করেন, ‘দাবাং’ অভিনেতার খামারবাড়িতে বলিউড অভিনেতার মৃতদেহ পুঁতে রাখা আছে।

যদিও কেতনের বিরুদ্ধে পাল্টা মানহানির মামলা দায়ের করেছেন সালমান। ইতোমধ্যে কেতনের সাক্ষাৎকারের অংশবিশেষও আদালতে পেশ করা হয়েছে। এ অভিনেতার আইনজীবী জানান, কেতন সাক্ষাৎকারে সালমানের ধর্মীয় পরিচয় টেনে তাকে অসম্মান করতে চেয়েছেন। এমনকি সালমান শিশু পাচার চক্রের সঙ্গে যুক্ত,  এমন মন্তব্য করেছেন ওই ব্যক্তি।

এদিকে পুরো অভিযোগই তার প্রতিবেশীর কল্পনাপ্রসূত বলে মনে করছেন সালমান খান। তিনি বলেন, ‘কোনো প্রমাণ ছাড়াই এসব অভিযোগ আসলে ওই ব্যক্তির কল্পনা। জমি সংক্রান্ত মামলায় জড়ানোর কারণেই আমার বিরুদ্ধে এ রকম অপমানজনক কথা বলেছেন তিনি। আমার ধর্মও টেনে আনা হচ্ছে। আমার মা একজন হিন্দু, আমার বাবা মুসলিম, আমার ভাই হিন্দু মেয়ে বিয়ে করেছেন। আমরা সব ধর্মের সব অনুষ্ঠান পালন করে থাকি।

জানা যায়, সালমানের খামারবাড়ির পাশে এক খণ্ড জমি কিনতে চেয়েছিলেন কেতন কাক্কর। কিন্তু পরবর্তী সময়ে তিনি তা পারেননি। এরপরই সালমান ও কেতনের মধ্যে বিবাদ শুরু হয়। এই অভিনেতার প্রতিবেশীর দাবি, পুরো বিষয়ে পেছন থেকে কলকাঠি নেড়েছেন ‘বলিউডের ভাইজান


প্রজন্মনিউজ২৪/সুইট

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ