স্বাস্থ্যবিধি মেনে সশরীরে পরীক্ষা অনুষ্ঠিত হবে

প্রকাশিত: ২৩ জানুয়ারী, ২০২২ ০৩:৪৩:৫১

স্বাস্থ্যবিধি মেনে সশরীরে পরীক্ষা অনুষ্ঠিত হবে

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বিভিন্ন বিভাগের চলমান সব পরীক্ষা সশরীরে অনুষ্ঠিত হবে। তবে মানতে হবে কঠোর স্বাস্থ্যবিধি। রবিবার (২৩ জানুয়ারি) সকালে অ্যাকাডেমিক কাউন্সিলের এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।  

বৈঠক সূত্রে জানা যায়, অমিক্রনজনিত ছুটিতে স্থগিত হওয়া চলমান পরীক্ষাগুলো সশরীরে কঠোর স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হবে।

আর যেসব বিভাগে পরীক্ষা এখনো শুরু হয়নি সেগুলো অনলাইনে নেওয়া হবে।

বৈঠক শেষে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর সাংবাদিকদের বলেন, 'আমরা সিদ্ধান্ত নিয়েছি যেসব বিভাগের সশরীরে পরীক্ষা চলমান আছে কন্ট্রোলার অফিসের সঙ্গে সমন্বয় করে সেসব পরীক্ষা সশরীরে শেষ করা হবে। আর যেসব বিভাগের পরীক্ষা এখনো শুরু হয়নি সেগুলো অনলাইনে কন্ট্রোলার অফিসের সাথে সমন্বয় করে নেওয়া হবে। '

এদিকে গত শুক্রবার অমিক্রনের প্রভাবে বিশ্ববিদ্যালয় বন্ধের জন্য সরকারি নির্দেশনা আসায় সকল বিভাগের সশরীরে ক্লাস-পরীক্ষা বন্ধ ঘোষণার পাশাপাশি আবাসিক হলসমূহ খোলা রাখার সিদ্ধান্ত নেয় কতৃপক্ষ।  

এ সিদ্ধান্তের পর সশরীরে পরীক্ষা চলমান রাখতে শিক্ষার্থীরা আন্দোলনের ডাক দেন। আজ রবিবার সকালে তারা চলমান পরীক্ষাসমূহ রুটিন অনুযায়ী নেওয়ার দাবিতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন। পরে চলমান পরীক্ষাগুলো সশরীরে নেওয়ার সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।


প্রজন্মনিউজ২৪/সুইট

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ