সামান্থার কাকে পছন্দ সালমান না হৃতিক?

প্রকাশিত: ২২ জানুয়ারী, ২০২২ ০৩:৪৪:১১

সামান্থার কাকে পছন্দ সালমান না হৃতিক?

বলিউডে জোর গুঞ্জন চলছে অভিনেত্রী সামান্থাকে নিয়ে। বলিউড অভিনেতা হৃতিক রোশনের সঙ্গে নাকি তার মন দেওয়া নেওয়া চলছে।  

সম্প্রতি বলিউড জনপ্রিয় অভিনেতা হৃতিকের সঙ্গে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সামান্থা। এই মুহূর্তে অভিনেত্রী মুম্বাইয়ে রয়েছেন। এসব কারণে হৃতিক-সামান্থার রসায়ন নিয়ে তোলপাড় চলছে।

এদিকে বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে সামান্থার সম্পর্ক নিয়েও গুঞ্জন শোনা যায়। সম্পর্কের বিষয় জবাব দিয়েছেন এই আবেদনময়ী। 

সালমান কেমন মানুষ, এককথায় সামান্থার জবাব, ‘সালমান খুবই ভালো মানুষ। ওনার ব্যাপারে এখন শুধু এটুকুই বলতে পারি।’ 

সম্প্রতি ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে হৃতিকের প্রসঙ্গে এই অভিনেত্রী একঝুড়ি প্রশংসা করে বলেছেন, ওর সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা দারুণ ছিল। ও খুবই ভালো ছেলে। যুক্তরাষ্ট্রে ‘হাওয়াই’ সম্পর্কে আমাদের অনেক কথাবার্তা হয়েছে। সারা বিশ্বের আমার সবচেয়ে প্রিয় স্থানগুলোর মধ্যে একটি হাওয়াই। আমি ওখানে ছিলাম। ছোটবেলা থেকে আমার ওখানে যাওয়া–আসা। চার বছরের জন্য আমি ওখানে এক যোগা স্টুডিও চালিয়েছিলাম। হৃতিকের সঙ্গে হাওয়াইয়ের ব্যাপারে কথা বলে ভালো লেগেছিল। এ ছাড়া আমরা সিনেমা নিয়ে অনেক আড্ডা মেরেছিলাম। আর ও দেখতে বেশ ভালো। মন্দ লাগেনি আমার।

হৃতিকের পাঁচটি গুণে মুগ্ধ সামান্থা। এই বলিউড সুপারস্টারের কোন গুণগুলো তার ভালো লেগেছে প্রশ্নের জবাবে সামান্থা বলেছেন, ও নিজেকে খুব ফিট রাখে। মানুষ হিসেবে ও অত্যন্ত ভালো। হৃতিক দারুণ প্রাণবন্ত। আর অত্যন্ত পরিশ্রমী। সব সময় নিজেকে কাজের মধ্যে ব্যস্ত রাখে। চুপ করে বসে থাকতে পারে না। আর হৃতিক আদ্যোপান্ত পারিবারিক মানুষ। নিজের সন্তানদের নিয়ে কথা বলতে ভালোবাসে। এগুলো ওর সব ভালো গুণ।

সামান্থা প্রথম খবরে উঠে এসেছিলেন হৃতিকের সঙ্গে তার এক ছবি শেয়ার করে। এই ছবির পর চারদিকে ফিসফাস ছিল যে হৃতিকের সঙ্গে তিনি কোনো প্রকল্পে আসতে চলেছেন। 

সালমান খানের জন্মদিনের পার্টিতে এই হলিউড তারকাকে দেখা গিয়েছিল। ভাইজানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে সামান্থা বলেছিলেন, আমার মনে হয়, মানুষ বেশি কথা বলতে ভালোবাসে। কিছু না হলেও মানুষ অনেক কিছু অনুমান করে বলতে ভালোবাসে বলে আমি মনে করি। আমি বুঝতে পারি না মানুষ এত আইডিয়া কোথা থেকে পায়।

সামান্থা আরও বলেছেন, আসলে আমি বলতে চাই যে সালমানের সঙ্গে নিশ্চয় দেখা করেছি। হৃতিক রোশনের সঙ্গেও আমি দেখা করেছি। কিন্তু হৃতিক আর আমার ব্যাপারে তো কেউ কিছু বলেনি। তাই বুঝে উঠতে পারি না যে এ ধরনের খবরের জন্ম কোথা থেকে হয়।


প্রজন্মনিউজ২৪/সুইট

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন