ডাক্তার লেখার অধিকার হরণের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

প্রকাশিত: ২০ জানুয়ারী, ২০২২ ০১:৪০:২৬

ডাক্তার লেখার অধিকার হরণের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

সাবিক ওমর সবুজ, সিনিয়র রিপোর্টার:  স্বাস্থ্য অধিদপ্তরের উপ পরিচালক কতৃক সম্প্রতি হোমিওপ্যাথিক ডাক্তারগনের নামের পূর্বে ডাক্তার (ডাঃ) পদবী ব্যাবহার করা যাবে না নির্দেশনার প্রতিবাদে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সোমবার (১৯ জানুয়ারি) সকাল ১০ টার সময়  ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এই  সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

হোমিওপ্যাথিক পদবীতে ডাঃ না থাকায় প্রতিবাদে হোমিওপ্যাথিক চিকিৎসক স্বার্থ সংরক্ষণ জাতীয় কমিটির আহ্বায়ক, বঙ্গবন্ধু হোমিওপ্যাথিক ইউনিভার্সিটি (প্রস্তাবিত) উদ্যোক্তা প্রতিষ্ঠাতা ডাঃ সাখাওয়াত ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য পাঠ করেন সদস্য সচিব ডাঃ শেখ ইফতেখার উদ্দিন। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ হোমিওপ্যাথিক বোর্ডের সম্মানিত চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায়, রেজিস্ট্রার ডাঃ জাহাঙ্গীর আলম, হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি ডাঃ কামারুজ্জামান ভূঁইয়া, হোমিওপ্যাথিক ঔষধ ম্যানুফ্যাকচার এসোসিয়েশনের সাধারন সম্পাদক ডাঃ মাহবুব হাফিজ, ঔষধ প্রশাসন অধিদপ্তরের হোমিওপ্যাথি ঔষধ বিশেষজ্ঞ ডাঃ ইমরুল কায়েস, হোমিওপ্যাথিক মেডিকেল অফিসার্স এসোসিয়েশনের সভাপতি ডাঃ আখতারুজ্জামান পুলক।

সম্প্রতি সারা বাংলাদেশের আলোড়ন সৃষ্টিকারী তরুণদের সংগঠন,বাংলাদেশ হোমিওপ্যাথিক ছাত্র অধিকার সংগঠনের সম্মানিত সভাপতি ডা. আরমান হোসাইন, অত্র সংগঠনের ঢাকা বিভাগীয় সভাপতি রুহুল আমীন সুমন, সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ও এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

এছাড়াও বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ছাত্র সংসদের ভিপি মো. সোহেল রানা, জিএস সব্বির হাসান (সুইট) সহ দেশব্যাপী হোমিওপ্যাথিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে সকলের পক্ষ থেকে  দাবি আদায়ে বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করা হয়।


প্রজন্মনিউজ২৪/আল-নোমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined index: category

Filename: blog/details.php

Line Number: 417

Backtrace:

File: /home/projonmonews24/public_html/application/views/blog/details.php
Line: 417
Function: _error_handler

File: /home/projonmonews24/public_html/application/views/template.php
Line: 199
Function: view

File: /home/projonmonews24/public_html/application/controllers/Article.php
Line: 87
Function: view

File: /home/projonmonews24/public_html/index.php
Line: 315
Function: require_once

বিভাগের সর্বাধিক পঠিত



ব্রেকিং নিউজ