নোয়াখালীতে ভুয়া ডাক্তার গ্রেফতার...

প্রকাশিত: ২০ জানুয়ারী, ২০২২ ১১:৩৫:০২

নোয়াখালীতে ভুয়া ডাক্তার গ্রেফতার...

 

গিয়াসউদ্দিন, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে এক ভুয়া ডাক্তারকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১।
 
গ্রেফতারকৃত মো. সাদ্দাম হোসেন (২৮) সুবর্ণচর উপজেলার ৫নং চর জুবলী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চরবাগ্যা গ্রামের খলিল মিয়ার নতুন বাড়ির মো. খলিল উল্যার ছেলে।

আজ (২০ জানুয়ারি) সকালে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে সোপর্দ করা হবে। এর আগে গতকাল বুধবার (১৯ জানুয়ারি) দুপুর ৩টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর নাজিরপুর গ্রামের কাজী বাড়ির একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার থেকে ১টি স্টেথোস্কোপ, ১টি সাদা কাগজের বাক্সে ১০টি চশমা, ১টি আইডি কার্ড, রোগি দেখার ভুয়া প্রেসকিপশন, ২টি ভুয়া ভিজিটিং কার্ড, সাংকেতিক চিহ্ন সম্বলিত চোখের দৃষ্টি পরীক্ষার ১টি ভিশন কার্ড, ১টি ভুয়া চিকিৎসা প্যাড, ২টি সীম যুক্ত ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে রাত সাড়ে ১১টার দিকে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, একাডেমিক সার্টিফিকেট ধারী কিংবা নিবন্ধনকৃত ডাক্তার বা সার্জন না হয়েও নিজেকে ডাক্তার বা সার্জন পরিচয়ে মেডিসিন, শিশু ও চক্ষু রোগী দেখার অপরাধে (ভুয়া ডাক্তার) সাদ্দামকে গ্রেফতার করা হয়। আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে, একাডেমী সার্টিফিকেটধারী কিংবা নিবন্ধনকৃত ডাক্তার বা সার্জন না হয়েও নিজেকে ডাক্তার বা সার্জন হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে রোগীদের কাছ থেকে প্রতারণামূলক ভাবে টাকা গ্রহণ করে আসছে বলে স্বীকার করেছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (আজ) সকালে গ্রেফতারকৃত আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।


প্রজন্মনিউজ২৪/মিঠুন হাসান

এ সম্পর্কিত খবর

চলে গেলেন বিসিএসের স্বপ্নে ঈদে বাড়ি না যাওয়া বেরোবি ছাত্র আফ্রিদি

পবিত্র রমজানে ত্যাগের শিক্ষায় জাতিকে এগিয়ে যেতে হবে: সিরাজ

নোয়াখালীতে কনস্টেবল পদে নিয়োগ পেল ৭৮ জন

নোয়াখালীতে হেল্প দ্যা পিপল ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার বিতরণ

চাকরি হারাল খুলনা সিটি করর্পোরেশনের ৩৭ কর্মচারী

ভুয়া বিবৃতির জেরে নতুন দ্বন্দ্বে শাহিন আফ্রিদি ও পিসিবি

ঢাকা সিলেট মহা সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি র মেধাবী ছাত্র

পেট থেকে জীবন্ত মাছ বের করার অভিজ্ঞতা বর্ণনা করলেন সেই ডাক্তার

নোয়াখালীতে ১২ সড়ক নির্মাণে ব্যাপক অনিয়ম

গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এ আন্দোলনে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ