পঞ্চম শ্রেণির শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার, বাবার হুমকি

প্রকাশিত: ১৭ জানুয়ারী, ২০২২ ০১:৪০:২৮

পঞ্চম শ্রেণির শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার, বাবার হুমকি

শামসুদ দোহা, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভায় পঞ্চম শ্রেণির পড়ুয়া শিশুকে ধর্ষণের চেষ্টার  অভিযোগে বিপুল ঘোষ ( ২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। শিশুটির পরিবারকে মামলা তুলে নিতে নানাদিক থেকে হুমকি দিচ্ছে  গ্রেপ্তারকৃত বিপুল ঘোষের বাবা বাবুল ঘোষ।

জানা যায়,  শনিবার  (৮ জানুয়ারি) দুপুর ২টার সময়  বিপুল ঘোষ সিগারেটে আগুন জ্বালানোর কথা বলে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড এলাকায় জুলফির বাড়িতে  প্রবেশ করে। ওই সময় জুলফির মেয়েকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন  অভিযুক্ত বিপুল ঘোষ। এক পর্যায়ে শিশুটি বাঁচার জন্য ঘর থেকে তাড়াহুড়ো করে বের হয়ে আসে।
ঘটনার কিছু সময় পর শিশুটির বড় বোন ও দুলাভাই বাড়িতে এসে ঘটনা জানতে পেরে থানায় অভিযোগ করেন।


অভিযোগের ভিত্তিতে পুলিশ বিপুল ঘোষ গ্রেপ্তার করে। এরপর শিশুটির পরিবারকে মামলা তুলে নিতে নানাদিক থেকে হুমকি দেওয়ার অভিযোগ বিপুলের বাবা বাবুল ঘোষ ও তার ছোট ভাই অভির বিরুদ্ধে। এরপর একই মামলায় তাদেরও  আসামি করা হয়। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে  দায়ের করা অভিযোগে এইসব তথ্য উঠে এসেছে। 

গত ১৩ জানুয়ারি লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা এলাকা পরিদর্শনে এসে পাটগ্রাম থানায় রেকর্ডকৃত মামলা নং ৭ তারিখ ৯ জানুয়ারি সূত্র ধরে ভুক্তভোগী মেয়েটির জবানবন্দি ১৬১ ধারায় রেকর্ড করেন এবং সঠিক তদন্ত পূর্বক পাটগ্রাম থানা অফিসার ইনর্চাজ ওমর ফারুক কে নির্দেশ দেন।

প্রসঙ্গত, বিপুল ঢাকার একটি বেসরকারি ইউনিভার্সিটিতে পড়ার সুবাদে প্রেমের ফাঁদে ফেলে ঢাকা সাভার এলাকার সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারের ভার্সিটি পড়ুয়া মেয়ে  লাবন্যকে গত জুন মাসে পালিয়ে আদালতের মাধ্যমে বিয়ে করে ঘরে তুলেন। নিজ ধর্মে থেকে সেই পুত্রবধূ লাবন্য আজও শ্বশুরবাড়িতে গৃহবন্দী জীবন যাপন করছে বলে এলাকাবাসী জানান। বিপুলের বাবা বাবুল ঘোষ পাটগ্রাম পৌর বাজারের একজন কসমেটিকস ব্যবসায়ী।


প্রজন্মনিউজ২৪/আল-নোমান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ