ফুলবাড়িতে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের টিকাদান কর্মসূচী অনুষ্ঠিত...

প্রকাশিত: ১৩ জানুয়ারী, ২০২২ ১১:২৪:১৭

ফুলবাড়িতে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের টিকাদান কর্মসূচী অনুষ্ঠিত...

 

তানভীর, দিনাজপুর (নবাবগঞ্জ) প্রতিনিধি: দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলায় ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে অনুষ্ঠিত হলো বিনামূল্যে করোনা ভ্যাক্সিনেশন প্রোগ্রাম।

আজ সকাল ১০টায় ফুলবাড়িতে জেলা পরিষদ ডাক বাংলো ভবনে সকল শিক্ষা প্রতিষ্ঠানের ১২-১৮ বছর বয়সী সকল ছাত্র-ছাত্রীদের নিয়ে এ প্রোগ্রামের আয়োজন করা হয়। প্রোগ্রামে সার্বিকভাবে সহযোগিতা করেন ফুলবাড়ি উপজেলা প্রশাসন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রোগ্রামের শুভ উদ্ভোধন করেন, প্রাইমারি ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মো. মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি) ।
 
সভাপতি তার বক্তব্যে বলেন, বর্তমান দেশে ওমিক্রন আক্রান্তের হার বৃদ্ধি পাচ্ছে। এটি করোনার চেয়েও বেশি শক্তিশালী। তাই আমাদের সচেতনভাবে চলতে হবে। সর্বোদাই মাক্স ব্যবহার করবেন। জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে বাংলাদেশে বিনামূল্যে ভ্যাকসিন প্রদান কর্মসূচি বাস্তবায়ন এবং ভ্যাকসিন নিশ্চিতকরণ প্রকল্পে আমরা সদা তৎপর।

তিনি বলেন, এ প্রকল্পে আমরা ৫,৮০০ (পাঁচ হাজার আটশত) ভ্যাকসিন ছাত্র-ছাত্রীদের মাঝে প্রদান নিশ্চিত করব। চাহিদার আলোকে এর সংখ্যা আরো বাড়ানো হবে।

ছাত্র-ছাত্রীরা বলেন, টিকা দেওয়ার আগে মনে অনেক ভয় ছিল কারণ অনেকেই অনেক কিছু বলতো কিন্তু টিকা দেওয়ার পর দেখলাম তার বিপরীত। তবে টিকা গ্রহণের পর একটু করে ব্যাথা অনুভূত হচ্ছে।

এছাড়াও প্রোগ্রামে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার শমসের আলী ইমন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের ডক্টর মশিউর রহমান, উপজেলা নির্বাহি অফিসার ইয়াজউদ্দিন, ফুলবাড়ি পৌর ভাইস চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, ফুলবাড়ি থানা অফিসার ইনচার্জসহ আরো উপস্থিত ছিলেন ফুলবাড়ি জি এম পাইলট উচ্চ বিদ্যালয়, সুজাপুর উচ্চ বিদ্যালয়, ফুলবাড়ী গার্লস স্কুল এবং ফুলবাড়ী দারুস সুন্নাহ সিদ্দিকিয়া মাদ্রাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ সহ আরো অনেকে।



প্রজন্মনিউজ২৪/ মিঠুন হাসান

এ সম্পর্কিত খবর

রৌমারীতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

জাতীয় শোক দিবস উপলক্ষে সাধারণ জ্ঞান প্রতিযোগিতা

একের পর এক চক্রান্তের ফাঁদ পেতেছে: সজীব ওয়াজেদ জয়

বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে গাইবান্ধায় পালিত হলো জাতীয় শোক দিবস

পানপাড়া উচ্চ বিদ্যালয় ও কলেজে জাতীয় শোক দিবস পালিত

সন্দ্বীপ কাটগড় ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় শোক দিবস পালন 

জাতীয় শোক দিবসে নোবিপ্রবি সাংবাদিক সমিতির শ্রদ্ধাঞ্জলি ও বৃক্ষরোপন

রামগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী  পালিত

ঢাবির শোক দিবসে শিক্ষার্থীশূন্য আলোচনা সভা

হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালে জাতীয় শোক দিবস পালিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ