এটাই কি রাসেল ডোমিঙ্গোর শেষ দেশে ফেরা !!

প্রকাশিত: ১২ জানুয়ারী, ২০২২ ১০:২৭:০৭

এটাই কি রাসেল ডোমিঙ্গোর শেষ দেশে ফেরা !!

 

স্টাফ রিপোর্টার: ওয়েষ্ট ইন্ডিজের কাছে ঘরের মাঠে টেষ্ট সিরিজ হারের পর টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পরই তীব্র সমালোচনার মুখে পড়েন বাংলাদেশের হেড কোচ রাসেল ডমিঙ্গো। তাকে সরানোর দাবিও ওঠে ক্রিকেট মহলে। কিন্তু বিশ্বকাপ চলাকালে নির্বুদ্ধিতার পরিচয় দিয়ে তার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েই বিপাকে পড়ে যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। 

বিশ্বকাপের পরপরই ঘরের মাঠে পাকিস্তান সিরিজে ঘুরে দাঁড়ানোর সুযোগ থাকলেও এই সিরিজেও ভড়াডুবির পর বোর্ড জানিয়েছিল, নিউজিল্যান্ড সিরিজের পর ডমিঙ্গোর ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

পাকিস্তান সিরিজের শেষ দিনেই নিউজিল্যান্ড উড়ে যায় বাংলাদেশ দল। সেখানে ৭ দিনের কোয়ারেন্টিন শেষে মাউন্ট মঙ্গানুইয়ে গত ১লা জানুয়ারি শুরু হয় সিরিজের প্রথম টেস্ট। মাউন্ট মঙ্গানুইয়ে নিউজিল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ার পর ক্রাইস্টচার্চ টেস্টে খুব বাজে ভাবে ইনিংস ব্যবধানে হেরেছে বাংলাদেশ। 

এমন অবস্থায় ডমিঙ্গোকে শতভাগ সফলও বলা যাবে না। তাই তার চাকরি এখনো ঝুলছে। তবে এ নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি বিসিবি। জানা গেছে, বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন দেশে ফেরার পর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে রাসেল ডমিঙ্গোকে নিয়ে। শুধু রাসেল ডমিঙ্গো নয় প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুকেও নিয়ে নেয়া হবে চূড়ান্ত সিদ্ধান্ত। 

এদিকে, নিউজিল্যান্ড থেকে সরাসরি নিজ দেশ দক্ষিণ আফ্রিকায় চলে যাচ্ছেন রাসেল ডমিঙ্গো। কবে বাংলাদেশে ফিরবেন তা অজানা। সামনেই বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ)। ক্রিকেটাররা দেশে ফিরেই ব্যস্ত হয়ে পড়বেন ফ্রাঞ্জাইজি ভিত্তিক এই টুর্নামেন্টে। এরপর ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ। এর মাঝেই হয়তো ডমিঙ্গোর বিষয়ে সিদ্ধান্ত জানাবে বিসিবি। অন্য বিদেশি কোচরাও বাংলাদেশ দলের সাথে দেশে ফিরছেন না এখনই।



প্রজন্মনিউজ২৪/ মিঠুন হাসান

এ সম্পর্কিত খবর

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

ঈদের আমেজ কাটেনি বাজারে, ফাঁকা ঢাকাতেও দাপট গরু-খাসির

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ