অ্যাশেজ থেকে ছিটকে গেলেন বাটলার...

প্রকাশিত: ১০ জানুয়ারী, ২০২২ ১২:০০:৩২

অ্যাশেজ থেকে ছিটকে গেলেন বাটলার...

 

স্টাফ রির্পোটারঃ এবারের অ্যাশেজে যাচ্ছেতাই পারফর্ম করছে ইংল্যান্ড। যার ফলাফল প্রথম তিন টেস্টেই হেরেছে সফরকারিরা। ইংল্যান্ডের এমন পারর্ফমেন্সে সমালোচনাও হচ্ছে বেশ। এবারের অ্যাশেজে অস্ট্রেলিয়ার বোলিং লাইন-আপের সামনে দাঁড়াতেই পারছেনা ইংল্যান্ডের ব্যাটাররা। রুট একা সংগ্রাম চালিয়ে গেলেও তাকে সঙ্গ দিতে পারছেনা কেউই।

তবে সিডনিতে অ্যাশেজের চতুর্থ টেস্টে দুর্দান্ত এক ড্রয়ের পর আরেক দুঃসংবাদ পেল ইংল্যান্ড। আঙুলের চোটে দলের উইকেটরক্ষক-ব্যাটার জস বাটলার ছিটকে গেলেন অ্যাশেজ থেকে। ফলে সিরিজের পঞ্চম ও শেষ টেস্টে হোবার্টের বেলেরিভ ওভালে মাঠে নামা হচ্ছে না তার।

রবিবার চতুর্থ ম্যাচ শেষে রুট বলেন, বাটলারের চোট নিয়ে আমাদের আরও কিছু মূল্যায়ন করতে হবে। তবে সে দেশে ফিরে যাচ্ছে। এই অ্যাশেজে সে আর খেলতে পারবে না। ওর চোট বেশ গুরুতর। ইনজুরি নিয়েই সিডনি টেস্ট খেলেছে বাটলার। সে দেখিয়েছে, ইংল্যান্ডের হয়ে খেলাটা ওর কাছে কতটা গুরুত্বপূর্ণ। 

সিরিজের পঞ্চম ও শেষ টেস্ট হবে গোলাপি বলে। ১৪ জানুয়ারি থেকে শুরু হচ্ছে হোবার্ট টেস্ট। অ্যাডিলেডের পর ফের অ্যাশেজ দেখবে গোলাপি বলে দিবা-রাত্রির টেস্ট। যদিও অ্যাশেজের পঞ্চম টেস্ট হওয়ার কথা ছিল পার্থে। কিন্তু পশ্চিম অস্ট্রেলিয়ার রাজধানীতে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ায় এবং রাজ্যের সীমানায় বিধি-নিষেধ জারি হওয়ায় টেস্ট স্থানান্তরিত করে হোবার্টে খেলার সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া।  


প্রজন্মনিউজ২৪/ মিঠুন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন