নতুন সারপ্রাইজ নিয়ে আসছে স্যামসাং

প্রকাশিত: ০৭ জানুয়ারী, ২০২২ ০৬:২২:২৭

নতুন সারপ্রাইজ নিয়ে আসছে স্যামসাং

আপনি কি এমন একটি স্মার্টফোন খুঁজছেন যা দিয়ে আপনি নিখুঁত ছবি তুলতে পারবেন, যার থাকবে সুপারফাস্ট পারফরম্যান্স এবং যে স্মার্টফোনের ঝকঝকে ডিসপ্লেতে বিরামহীন কনটেন্ট উপভোগ করা যাবে।

শোনা যাচ্ছে, স্যামসাং তাদের ব্যবহারকারীদের জন্য বহুল প্রত্যাশিত ফ্ল্যাগশিপ এস সিরিজের ফ্যান এডিশন উন্মোচন করতে যাচ্ছে। নতুন সিরিজের এ ডিভাইসগুলোতে আগের ভার্সনগুলো থেকে কিছু ফিচার কমিয়ে আনা হয়েছে, তা সত্ত্বেও নতুন এ ডিভাইসটি দিয়ে ফোন ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা লাভ করতে পারবেন।  যারা এই সিরিজের ফ্যান ও ফোনের বিষয়ে শৌখিন তারা তুলনামূলক সাশ্রয়ীমূল্যে নতুন এই ফোনটি কিনতে পারবেন।

গুঞ্জন শোনা যাচ্ছে, নতুন এ ডিভাইসে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সহ ৬.৪ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২X ইনফিনিটি-ও ডিসপ্লে। যারা প্রিয়জনের সাথে পছন্দের মুভি উপভোগ করতে চান, তারা এই ডিভাইসটির দুর্দান্ত ডিসপ্লের মাধ্যমে কনটেন্ট উপভোগ করতে পারবেন। অনুমান করা যাচ্ছে, এ ফোনগুলো ফাইভজি সক্ষম ও এতে এক্সিনস ২১০০ অক্টা-কোর ২.৯ গিগাহার্টজ প্রসেসর রয়েছে।

পাশাপাশি, ডিভাইসটিতে রয়েছে ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা। এ সুবিধাগুলোর মাধ্যমে ব্যবহারকারীরা  সোয়াইপিং ও স্ক্রলিং -এর অনন্য অভিজ্ঞতা লাভ করতে পারবেন। শোনা যাচ্ছে, ডিভাইসটিতে থাকবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ওআইএস-সহ ১২ মেগাপিক্সেল রিয়ার ওয়াইড ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল টেলি ক্যামেরা। পাশাপাশি, ডিভাইসটিতে থাকবে আকর্ষণীয় শুটিং মোড এবং নাইট মোড, মাল্টি ক্যামেরা রেকর্ডিং, এআই ফেস রিস্টোরেশন সহ বিভিন্ন ফিচার। এ ক্যামেরা ও ফিচারগুলো দিয়ে ব্যবহারকারীরা সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বেশ সাড়া ফেলতে পারবে।

উন্নত প্রযুক্তির নতুন এ ফোনে ৮ জিবি র‌্যাম ও ১২৮জিবি রম থাকবে বলে প্রত্যাশা করা যাচ্ছে, যার মাধ্যমে চমৎকার ছবি ও ভিডিওগুলো খুব সহজেই জমা রাখা যাবে। শোনা যাচ্ছে, আগের ডিভাইগুলোর তুলনায় এ ডিভাইসগুলো বেশ হালকা ও স্লিম হবে। এর ওজন হবে ১৭৭ গ্রাম এবং প্রস্থ হবে ৭.৯ মিমি।

স্মার্টফোনপ্রেমীরা যদি স্যামসাংয়ের চমৎকার ফ্যান এডিশনের ফোনটি কিনতে চান তাহলে স্যামসাংয়ের সাথে থাকুন। কারণ, আগামী ৬ জানুয়ারি ব্র্যান্ডটি এ ফোনটি বাজারে নিয়ে আসবে।

প্রজন্মনিউজ২৪/আল-নোমান

এ সম্পর্কিত খবর

মাদ্রাসা ছাত্রী অপহরণের এক মাসেও হয়নি উদ্ধার   

হাতিয়াতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর গাড়ি বহরে হামলা: আহত ১২

 নোয়াখালীতে বড় ভাইকে পিটিয়ে হত্যা: গ্রেফতার ১

মিয়ানমারে কমছে মুদ্রার মান স্যানিটারি প্যাড কেনার টাকা নেই 

সিসি ক্যামেরা দিয়ে পুরো ঢাকাকে নিরাপদ করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশের ব্যাংক খাতের মূল চ্যালেঞ্জ, ডলারের দাম বৃদ্ধিতে

ক্ষতিগ্রস্তরা নতুন মার্কেটে দোকান বরাদ্দ চান 

গায়ে রক্ত মেখে মৃতের ভান করে শুয়ে ছিল ১১ বছরের সেরিলো

২০টিরও বেশি দেশে মাঙ্কিপক্সে ২০০ জন আক্রান্ত: বিশ্বস্বাস্থ্য সংস্থা

১০ উইকেটে বাংলাদেশের হার, শ্রীলঙ্কার সিরিজ জয়

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ