অসুস্থ মাহি হাসপাতালে ভর্তি

প্রকাশিত: ০৪ জানুয়ারী, ২০২২ ১২:০৮:৫৯

অসুস্থ মাহি হাসপাতালে ভর্তি

বাংলা চলচ্চিত্রের নিয়মিত অভিনেত্রী মাহিয়া মাহি। দুঃসময় যেন তার পিছুই ছাড়ছে না। প্রথমে অডিও ফাঁস এরপরই আবার অসুস্থতা। তবে এত কিছুর পরও যেন ভরসার ছায়া হয়ে পাশে আছেন স্বামী রকিব সরকার।

অসুস্থ হয়ে মাহি বর্তমানে হাসপাতালে ভর্তি। তার হাতে ক্যানোলা লাগানো। তবে অসুস্থতার মাঝেও বেশ খুশি ও আনন্দ তার চোখে মুখে। কারণ সবসময় তার পাশে রয়েছেন স্বামী রকিব সরকার।

সম্প্রতি মাহি তার ফেসবুক পেজে বেশকিছু ছবি শেয়ার করেন। যেখানে দেখা যায়, হাসপাতালের বেডের কাছেই নামাজরত অবস্থায় রকিব, মাহির সুস্থতার জন্য দোয়া করছেন। এছাড়াও নতুন বছরের শুভেছা জানাতে অসুস্থ মাহির কাছে ফুল নিয়ে এসেছেন রকিব।

জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির সাথে রাকিবের প্রেম থেকে শুভ পরিণয়। বিয়ের আগে মাহির শুটিং সেটে গিয়ে বসে থাকতেন রাকিব। আবার মক্কার মরুভূমিতে তাদের রোমান্স করতে দেখা গেছে। বিশেষ করে যারা মাহি ও রকিবের ফেসবুক যারা ফলো করেন তারা নিশ্চয় প্রতিনিয়তই এসব দেখতে পান। এদিকে কিছুদিন আগেও মাহি ও রকিব ওমরাহ্ পালন করে আসেন একসাথে।

২০১২ সালে জাজ মাল্টি মিডিয়ার হাত ধরে চলচ্চিত্রে পা রাখেন মাহিয়া মাহি। এরপর থেকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। বর্তমানে চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব সিরিজেও দেখা যাচ্ছে তাকে।

ইফতেখার চৌধুরী পরিচালিত ওয়েব সিরিজ ‘ড্রাইভার’ এ মোশাররফ করিম এর সাথে দেখা যাবে মাহিয়া মাহিকে। ইতোমধ্যে এই সিরিজের ফার্স্ট লুকও প্রকাশ পেয়েছে। শিগগিরই মুক্তি পাবে এ ওয়েব সিরিজটি।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন