মা হচ্ছেন অভিনেত্রী কাজল

প্রকাশিত: ০৩ জানুয়ারী, ২০২২ ০৪:১৩:০৮

মা হচ্ছেন অভিনেত্রী কাজল

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে প্রকাশ্যে এলো তামিল অভিনেত্রী কাজল আগারওয়ালের মা হওয়ার খবর। সুখবরটি জানিয়েছেন তার স্বামী গৌতম। সরাসরি কিছু না জানালেও একটি ‘ইমোজি’র মাধ্যমেই সংসারে নতুন অতিথি আসার খবর শেয়ার করেছেন সবার সঙ্গে।

স্ত্রীর একটি ছবি শেয়ার করেছেন গৌতম। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘যেভাবে ২০২২-কে দেখছি’। সঙ্গে এক অন্তঃসত্ত্বা নারীর ইমোজি। কাজল যে মা হতে চলেছেন এর মাধ্যমে তা বুঝে গেছেন ভক্তরা। যদিও কাজল এখন পর্যন্ত এ নিয়ে কোনো মন্তব্য করেননি।

৩১ ডিসেম্বর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন কাজল। সেই ছবিতেও স্পষ্ট দেখা যাচ্ছিল তার বেবি বাম্প। আপাতত আর কয়েক মাসের অপেক্ষা। এর পরেই দুই থেকে তিন হবেন ওই তারকা।

মাস দুয়েক আগেই নিজেদের প্রথম বিবাহবার্ষিকী পালন করেছিলেন কাজল ও গৌতম। ২০২০ সালে মুম্বাইয়ে বিয়ে করেন তারা। করোনার কারণে বিয়েতে হাজির ছিলেন হাতেগোনা অতিথি। বিয়ের এক বছরের মধ্যেই মা হওয়ার সিদ্ধান্ত নিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি বেশকিছু ছবি থেকেও সরে এসেছেন কাজল। কামাল হাসানের সঙ্গে তার কাজ করার কথা ছিল ‘ইন্ডিয়ান ২’-তে। প্রধান চরিত্রের জন্য প্রস্তাব গিয়েছিল তার কাছে। তবে, তিনি রাজি হননি।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন