পবিপ্রবিতে ডিভিএম শিক্ষার্থীদের এ্যানিমেল হেলথ ক্যাম্পেইন অনুষ্ঠিত 

প্রকাশিত: ২১ ডিসেম্বর, ২০২১ ০৫:১৭:৫৭

পবিপ্রবিতে ডিভিএম শিক্ষার্থীদের এ্যানিমেল হেলথ ক্যাম্পেইন অনুষ্ঠিত 

জান্নাতীন নাঈম জীবন,পবিপ্রবি প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) এ্যানিমেল সাইন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) লেভেল-৪, সেমিস্টার-২ শিক্ষার্থীরা বরিশালের বাবুগঞ্জের অন্তর্গত বাহেরচর গ্রামে এ্যানিমেল হেলথ ক্যাম্পেইন করেন।

মঙ্গলবার (২১ডিসেম্বর) সকাল ১০টায় শুরু হয়ে ক্যাম্পেইন চলে দুপুর ১টা পর্যন্ত। এসময় শিক্ষার্থীদের সার্বিক  দিকনির্দেশনা ও সহযোগিতায় ছিলেন মেডিসিন, সার্জারি ও অবসট্রাক্টিস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ সেলিম আহমেদ, অধ্যাপক মোঃ আনিসুর রহমান, অধ্যাপক ড. দিব্যেন্দু বিশ্বাস, সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ লালমদ্দিন মোল্লা, সহকারী অধ্যাপক ডা. এসএম হানিফ ও ডা. দীপা রাণী পাল।

এবিষয়ে অধ্যাপক ড. মোঃ সেলিম আহমেদ বলেন, বরিশালের প্রত্যন্ত এলাকার প্রাণিসেবার মান উন্নায়ন ও শিক্ষার্থীদের ব্যবহারিক ক্লাসের অংশ হিসাবে আমাদের এই এ্যানিমেল হেলথ ক্যাম্পেইন। বিশ্ববিদ্যালয় প্রশাসন ও বিভিন্ন ফার্মাসিটিক্যালসকে পৃষ্ঠপোষকতা করায় ধন্যবাদ জানাই।  ভবিষ্যতেও আমাদের পক্ষ থেকে এই কর্মসূচি অব্যাহত থাকবে।

উল্লেখ্য এসময় অর্ধশতাধিক গরু, ছাগল, ভেড়া, হাঁসমুরগি ও পোষাপ্রাণীর সুচিকিৎসা,  খামারীদের পরামর্শ ও ফ্রী  ঔষধ বিতরণ করা হয়।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ