বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৪০ জন

প্রকাশিত: ১৮ ডিসেম্বর, ২০২১ ১২:৪৬:০৯

বগুড়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৪০ জন

বগুড়া প্রতিনিধি: ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলায় শ্যামলী ও সূর্য পরিবহন নামের দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৪০ জন আহত হয়েছে। এ ঘটনায় দুটি বাস দুমড়ে-মুচড়ে যায় ।

তাৎক্ষণিক আহত ও নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি। শনিবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে তিনটায় শাহ বন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলা ফিশারি গেটের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা যায় গাইবান্ধা থেকে ছেড়ে আসা সূর্য পরিবহন ঢাকার দিকে যাওয়ার সময় শেরুয়া বটতলা ফিসারি গেটের সামনে পৌঁছালে। রাস্তার পূর্ব সাইডে পুকুরের পানি রাস্তায় নেমে আসায় সূর্য পরিবহনটি রাস্তার অপর পাশ দিয়ে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা বগুড়াগামী শ্যামলী পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও ৪০ জন আহত হয়। 

এতে রাস্তার দুই পাশে এক কিলোমিটার করে যানজট লেগে যায়।  শেরপুর ফায়ার সার্ভিস ওয়্যার হাউস ইনস্পেক্টর নাদির হোসেন জানান, আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ একেএম বানিউল আনাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করা হয়েছে। এবং স্বাভাবিকভাবে গাড়ি চলাচলের জন্য দুর্ঘটনায় কবলিত গাড়িগুলো রাস্তার মাঝখান থেকে সরানো হয়েছ। বর্তমান গাড়ি চলাচল স্বাভাবিক হয়েছে।

প্রজন্মনিউজ/আল-নোমান
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ