নমিনেশন জমা দিলেন ৫ নং ওয়ার্ডের মেম্বারপ্রার্থী জাহাঙ্গীর আলম জগলু 

প্রকাশিত: ০৮ ডিসেম্বর, ২০২১ ০২:৩৯:১১

নমিনেশন জমা দিলেন ৫ নং ওয়ার্ডের মেম্বারপ্রার্থী জাহাঙ্গীর আলম জগলু 

হাসান মাহমুদ: আসন্ন নোয়াখালী চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং মোহাম্মদপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী বর্তমান মেম্বার জাহাঙ্গীর আলম জগলু নমিনেশন ফরম জমা দিয়েছেন। জমাদান কালে তার সাথে উপস্থিত ছিলেন স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

নমিনেশন জমা দেয়া শেষে জাহাঙ্গীর আলম জগলু বলেন, আলহামদুলিল্লাহ আমি আশাবাদী আমার এলাকার মানুষ আমাকে সমর্থন জানিয়েছেন। বিগত দিনে আমাকে নির্বাচিত করে এলাকার কাজ করার সুযোগ দিয়েছেন, এবারও এলাকার মানুষ আমাকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন করার সুযোগ দিবে, এবং আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

তিনি আরও বলেন, আমার নিজ এলাকার জনগনকে সাথে নিয়ে নমিনেশন ফরম জমা দিয়েছি। আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, যারা বৃষ্টি বাদল অপেক্ষা করে আজ আমাকে  সহযোগিতা করেছেন, এবং ক্ষমা চেয়ে নিচ্ছি তাদের কাছে, যাদেরকে আমি আমার নমিনেশন ফরম জমা দেওয়ার খবরটা পোঁছাতে পারিনি। আমি সবার দোয়া ও ভালোবাসা কামনা করি, সবাই আমার জন্য দোয়া করবেন।

 ইউপি নির্বাচনে সংঘাতপূর্ণ হলেও বিগত নির্বাচন সুষ্ঠ ও শান্তি পূর্ন হওয়ায় ভোটারদের মাঝে আগ্রহ ও উৎসব দেখা গেছে। আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই দু'টি উপজেলার ০৯ টি ইউপি সমূহের নির্বাচন।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ