কোটালীপাড়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুই ইউপিতে চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশিত: ০৭ ডিসেম্বর, ২০২১ ০৬:১৪:১৮

কোটালীপাড়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুই ইউপিতে চেয়ারম্যান নির্বাচিত

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার আমতলী ও কান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাফেজা বেগম ও  কান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার মধুকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করা হয়েছে।

গত সোমবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা কৃষি কর্মকর্তা ও রিটানিং অফিসার কৃষিবিদ নিটুল রায় এই দুই চেয়ারম্যান প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করেন। তিনি বলেন, আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রাফেজা বেগম ছাড়া এই ইউনিয়নে অন্য কোন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেননি। যার কারণে তাঁকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করা হয়েছে। অন্যদিকে কান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তুষার মধু ও স্বতন্ত্র প্রার্থী মান্নান শেখ তাদের মনোনয়নপত্র জমা দিয়ে ছিলেন। যাচাই বাছাইয়ে স্বতন্ত্র প্রার্থী মান্নান শেখের পেশাগত প্রমাণপত্র ট্রেড লাইসেন্স না থাকায় তাঁর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। যার ফলে কান্দি ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র কোন প্রার্থী না থাকায় তুষার মধুকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করা হয়েছে।

এবিষয়ে রাফেজা বেগম বলেন, দীর্ঘ ৪০ বছর ধরে আওয়ামী রাজনীতির সাথে যুক্ত আছি। এরই পুরস্কার হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়েছেন। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

তুষার মধু বলেন, আমি ছাত্র অবস্থায় ছাত্রলীগ করেছি। তারপর দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে যুক্ত থেকে এলাকায় সমাজসেবামূলক কর্মকান্ড পরিচালনা করে আসছি। এরই পুরস্কার হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়েছেন। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

উল্লেখ্য, আগামী ২৬ডিসেম্বর কোটালীপাড়া উপজেলার ৭টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ