বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার সাইফুল ইসলাম

প্রকাশিত: ০৭ ডিসেম্বর, ২০২১ ০৫:০৪:৩৬

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার সাইফুল ইসলাম

ভোলা প্রতিনিধি: পুলিশের বরিশাল রেঞ্জের নভেম্বর/২০২১ খ্রিঃ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ভোলা জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম কে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত করা হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বরিশাল রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে  রেঞ্জের নভেম্বর/২০২১ খ্রিঃ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জের ডিআইজি জনাব এস এম আক্তারুজ্জামান সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বরিশাল রেঞ্জাধীন সকল ইউনিটের পুলিশ সদস্যদের কর্মদক্ষতা, কর্মতৎপরতা ও পুলিশি কার্যক্রমের সাফল্য বিবেচনায় ছয়টি ক্যাটাগরিতে পুরষ্কার বিবেচনা করা হয়, যার মধ্যে ভোলা জেলা পুলিশ দুইটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করে।

অপরাধ পর্যালোচনা সভায় রেঞ্জাধীন জেলা সমূহের মধ্যে ভোলা জেলার মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, বিট পুলিশিং কার্যক্রম, অবাধ সুষ্ঠু ইউপি নির্বাচন পরিচালনায় আইন শৃঙ্খলা পরিস্থিতির নিয়ন্ত্রন ও স্বাভাবিক রাখা, সকল শ্রেণী পেশার জনসাধারনকে সম্পৃক্ত করে সামাজিক নিরাপত্তাকে নিশ্চিত ও জনসাধারণের আস্থা নিয়ে আইনী কার্যক্রমকে গতিশীল করা ও সকলের কাছে গ্রহণযোগ্য করা, সুষ্ঠু ও সুন্দর ভাবে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা, জেলা পুলিশের সকল সদস্যদের গুরুত্বপূর্ণ  দিক-নির্দেশনা প্রদান করে একটি টিম হিসেবে সুষ্ঠু ও সুন্দর ভাবে সকল ধরনের পুলিশি কার্যক্রম পরিচালনা ও সম্পাদনে বিশেষ নেতৃত্বদান সহ বিভিন্ন সূচকে কর্মদক্ষতা ও কর্মক্ষমতা প্রদর্শণ এবং আইন শৃংঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে। সভায় ভোলা জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম,  পিপিএম’কে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত করা হয়।

এছাড়াও ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ এনায়েত হোসেনকে বরিশাল রেঞ্জোধীন থানা সমূহের মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত করা হয়। এসময় তাদের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন বরিশাল রেঞ্জের ডিআইজি  এস এম আক্তারুজ্জামান।

সভায় বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ কে এম এহসান উল্লাহ সহ রেঞ্জাধীন সকল জেলা ও আরআরএফ এর পুলিশ সুপারগণ এবং রেঞ্জ অফিসের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

এ সম্পর্কিত খবর

ফুলকুঁড়ি আসর খুলনা মহানগরী শাখায় চৌকসদের নিয়ে ইফতার অনুষ্ঠান অনুষ্ঠিত

সিলেটে সর্বজনীন পেনশন স্কীমের উদ্বোধন

সিলেট নগরীর আইনশৃঙ্খলা মনিটরিং সিসি ক্যামেরার মাধ্যমে, উদ্বোধনকালে সিসিক মেয়র

বেরোবিতে ইয়ুথ জার্নালিস্ট ফোরামের কর্মশালা ও ইফতার

বগুড়ায় রিক্সা-ভ্যান শ্রমিক কল্যাণ ইউনিয়নের ইফতার মাহফিল অনুষ্ঠিত

মেহেদির রং শুকানোর আগে প্রাণ গেল তরুণের

ধুনট থিয়েটারের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিলেটে পুলিশের অভিযানে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক ২

গার্ডিয়ান পাবলিকেশন্সের কর্ণধার নূর মোহাম্মদ আবু তাহের গ্রেপ্তার

নোয়াখালীতে ১২ সড়ক নির্মাণে ব্যাপক অনিয়ম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ