নোয়াখালীতে খন্ডিত বক্তব্য প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ০৭ ডিসেম্বর, ২০২১ ০৪:২০:৩৫ || পরিবর্তিত: ০৭ ডিসেম্বর, ২০২১ ০৪:২০:৩৫

নোয়াখালীতে খন্ডিত বক্তব্য প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নোয়াখালী প্রতিনিধি:  ‘কেন্দ্র দখল করলে আমরা করবো, জোর করে ভোট নিলে আমরা নিবো, কারণ আমরা সরকারের প্রতিনিধি! ইনশাআল্লাহ’ এমন একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটিতে নোয়াখালীর দাদপুর ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী মো. দেলোয়ার হোসেন দেলুকে এমন বক্তব্য দিতে দেখা যায়। এরপর থেকে ওই ভিডিও নিয়ে বিভিন্ন মহলে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। 

এদিকে মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুর ১২টায় স্থানীয় দাদপুর বাজারে দেলোয়ার হোসেন দেলু নিজ নির্বাচনী কার্যালয়ে এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন।নৌকার প্রার্থী অভিযোগ করেন, আমার প্রতিদ্বন্দী আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মিজানুর রহমান শিপন নির্বাচনের মনোয়ন ঘোষণার পর থেকে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমি এবং আমার লোকজনকে বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিয়ে আসছে। ভোট গ্রহণের দিন দুপুর ১২টার পর কেন্দ্র দখল করে ভোট নিয়ে যাবে বলেও সে ঘোষণা দিচ্ছে। তার এমন বক্তব্যে সাধারণ ভোটাররা ভীত, ভোটারদের কেন্দ্রে আসতে উৎসাহ প্রদান ও ভয়ভীতি দূর করতে আমি ভোটারদের র্নিভয়ে কেন্দ্রে ভোট আসতে বলি, ওইসব ধমকে ভীত ভোটারদের নিরাপত্তা আমরা দিবো বলেছিলাম। কেন্দ্র দখলের চিন্তা করলে আমরা (নৌকা প্রার্থী) করবো, কিন্তু সেখানে আমার তা না করে একটি সুষ্ঠু নির্বাচনের জন্য কাজ করছি। অথচ আমার ওই বক্তব্যকে কেটে খন্ডিত করে মিজানুর রহমান শিপন তার লোকজন দিয়ে ফেসবুকে প্রচার করে আমাকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। আমি এ ঘটনার প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরও অভিযোগ করে বলেন, ইতোমধ্যে শিপনের সন্ত্রাসীরা নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে অস্ত্র মহড়া দিচ্ছে। তারা সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে। আমি প্রশাসনের কাছে অনুরোধ করবো গত কয়েকটি ধাপে বেগমগঞ্জ, লক্ষীপুরসহ অনান্যস্থানে যেভাবে সুষ্ঠু ভোট হয়েছে, ঠিক সেইভাবে যেন আমার দাদপুরেও ভোট গ্রহণ হয়।

এসময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, দাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আল হারুন ও ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য গোলাম রহমান মেম্বার’সহ আরও অনেকে।

প্রজন্মনিউজ২৪/মুজাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ