ঝিনাইদহে জালিয়াতি করে জমির নাম পত্তন চেষ্টা, ৩ জনকে কারাদন্ড

প্রকাশিত: ০৫ ডিসেম্বর, ২০২১ ০১:৫১:০৬ || পরিবর্তিত: ০৫ ডিসেম্বর, ২০২১ ০১:৫১:০৬

ঝিনাইদহে জালিয়াতি করে জমির নাম পত্তন চেষ্টা, ৩ জনকে কারাদন্ড

শিশির,কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধী: ঝিনাইদহের কালীগঞ্জে জমির কাগজপত্র জালিয়াতি করে রেজিস্ট্রি ও পরে নামপত্তন করার চেষ্টাকালে যুবলীগ নেতাসহ তিনজনকে জরিমানা ও কারাদন্ড প্রদান করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় কালীগঞ্জ উপজেলা ভূমি অফিসে মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা ও কারাদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ভূপালী সরকার। এ সময় তিনজনকে ৫০০ টাকা জরিমানা ও একদিনের কারাদন্ড প্রদান করা হয়।

কারাদন্ড প্রাপ্তরা হলেন- উপজেলার আলাইপুর গ্রামের আব্দুল ওহেদ বিশ্বাসের ছেলে ও ১নং সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আজাদুর রহমান আজাদ, আড়পাড়া এলাকার মৃত সানাউল্যার ছেলে শহিদুল ইসলাম, কোটচাঁদপুর উপজেলার সলেমানপুর এলাকার শফিউদ্দিনের ছেলে আবু সাইদ।

সহকারী কমিশনার (ভূমি) ভূপালী সরকার জানান, কালীগঞ্জ উপজেলার আলাইপুর মৌজার মশিয়ার রহমানের জমির পড়চা ও দাখিলা নকলভাবে তৈরি করে শহিদুল ইসলামের কাছে বিক্রি করেন আবু সাইদ। এই জমির নামপত্তন করার জন্য আবেদন করার পর ধরা পড়ে জমির পড়চা ও দাখিলা নকল। এরপর নকল পড়চা ও দাখিলা তৈরির করার অপরাধে তিনজনকে জরিমানা ও একদিনের কারাদন্ড প্রদান করা হয়েছে। 

প্রজন্মনিউজ২৪/আল-নোমান
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ