সাংবাদিক পরিচয়ে মটরসাইকেল চুরি, আটক ১

প্রকাশিত: ০৫ ডিসেম্বর, ২০২১ ১১:৩৮:০৯

সাংবাদিক পরিচয়ে মটরসাইকেল চুরি, আটক ১

মনিরুল ইসলাম,চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোর চৌগাছা বাজারে শুক্রবার (৩ ডিসেম্বর) একটি পত্রিকার ফটো সাংবাদিক পরিচয়দানকারী এক যুবককে চোরাই মোটরসাইকেলসহ আটক করেছে র‌্যাব। হয়ে জেল-হাজতে যেতে হয়েছে এহসান জামিল 
নামে 

আটকৃত এহসান জামিল (২৪) চৌগাছার মাসিলা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। একই গ্রামের আলাউদ্দীনের মেয়ের জামাই। 
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় শহরের রবিউল ইসলামের চায়ের দোকান থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে লাল রংয়ের চোরাই পালসার মোটরসাইকেল ও একটি মোবাইল উদ্ধার করে র‌্যাব। পরে শনিবার (৪ ডিসেম্বর) মামলা দিয়ে তাকে চৌগাছা থানায় সোপর্দ করা হয়।

র‌্যাব আরও জানান, আটককৃত আহসান চৌগাছায় সাংবাদিক পরিচয় দিয়ে থাকেন। এ ঘটনায় র‌্যাব-৬ সিপিসি-৩ এর পুলিশ পরিদর্শক নুরুজ্জামান বাদি হয়ে শনিবার চৌগাছা থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, রবিউলের চায়ের দোকানের সামনে রাস্তার ওপর একব্যক্তি চোরাই মোটরসাইকেল নিয়ে ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে ঘটনার সত্যতা যাচাইয়ে ঘটনাস্থলে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে সেখান থেকে পালানোর চেষ্টা করেন। এসময় একটি লাল পালসার মোটরসাইকেলসহ কথিত সাংবাদিক এহসান জামিলকে আটক করা হয়। এসময় তিনি মোটরসাইকেলের বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। আসামি জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তিনি বিভিন্ন এলাকা থেকে অভ্যাসগতভাবে মোটরসাইকেল চুরি করে নিজের কাছে রেখে ক্রয়-বিক্রয় করে আসছেন।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রজন্মনিউজ২৪/আল-নোমান
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ