২য় টেস্টে একাদশে সাকিব-খালেদ, অভিষেক জয়ের

প্রকাশিত: ০৪ ডিসেম্বর, ২০২১ ১২:১৭:০৬

২য় টেস্টে একাদশে সাকিব-খালেদ, অভিষেক জয়ের

অনলাইন ডেস্ক: সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বাংলাদেশ-পাকিস্তান। এই ম্যাচে টস জিতে ব্যাটিং নিয়েছে পাকিস্তান। ফিল্ডিং করছে বাংলাদেশ। শেষ খবর পাওয়া পর্যন্ত ৩১ ওভারে ২ উইকেটে ৭৮ রানে ব্যাটিং করছে পাকিস্তান।

এদিকে অভিষেক হয়েছে উদ্বোধনী ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয়ের। বাংলাদেশের ৯৯তম টেস্ট ক্রিকেটার জয়। আগের ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন ইয়াসির আলি রাব্বি ও আবু জায়েদ রাহী। দলের ফিরেছেন সাকিব আল হাসান ও পেসার খালেদ আহমেদ। 

বিশ্বকাপে চোট পাওয়া হ্যামস্ট্রিং ইনজুরিতে সাকিব খেলতে পারেননি টি-টোয়েন্টি সিরিজ। প্রথম টেস্টের দলে থাকলেও শেষ মুহূর্তে ছিটকে পড়েন একই কারণে। অবশেষে তিনি ফিরেছেন দলে।

এছাড়া খালেদ একাদশে ফিরেছেন আড়াই বছর পর। সবশেষ তিনি খেলেছেন হ্যামিল্টনে নিউ জিল্যান্ডের বিপক্ষে, ২০১৯ সালের মার্চে।

২য় টেস্টে বাংলাদেশের একাদশ: সাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন ও খালেদ আহমেদ।

অপরিবর্তিত পাকিস্তান একাদশ: পাকিস্তান একাদশে কোন পরিবর্তন আসেনি। আগের ম্যাচের একাদশেই আস্থা রেখেছে সফরকারী দলের টিম ম্যানেজম্যান্ট। পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, ফাওয়াদ আলম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফাহিম আশরাফ, হাসান আলী, নোমান আলী, সাজিদ খান ও শাহীন শাহ আফ্রিদি।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ