টি টেন ক্রিকেটে ১০ বলে ৫ উইকেট হাসারাঙ্গার

প্রকাশিত: ০২ ডিসেম্বর, ২০২১ ০৭:০৪:০১

টি টেন ক্রিকেটে ১০ বলে ৫ উইকেট হাসারাঙ্গার

স্পোর্টস ডেস্ক: টি-টেন ক্রিকেটে ১০ বলে ৫ উইকেট শিকার করেছেন শ্রীলঙ্কার লেগ-স্পিনার হাসারাঙ্গা ডি সিলভা। বুধবার রাতে আবুধাবির টি-টেন ক্রিকেটের ১০ম ম্যাচে বাংলা টাইগার্সের বিপক্ষে ২ ওভার বল করে ১ মেডেন দিয়ে ৮ রানের বিনিময়ে ৫ উইকেট নেন ডেকান গ্লাডিয়েটর্সের ডি সিলভা।

টি-টেনের এই প্রতিযোগিতায় এখন পর্যন্ত হওয়া পাঁচ আসরের মধ্যে এটি সেরা বোলিং রেকর্ড। আর তৃতীয় বোলার হিসেবে টি-টেন লিগে পাঁচ উইকেট নিলেন টি-টোয়েন্টি ক্রিকেটের শীর্ষ বোলার হাসারাঙ্গা।

তার রেকর্ড গড়া ম্যাচে ডেকান ৬২ রানে হারায় বাংলা টাইগার্সকে। প্রথমে ব্যাট করে ১০ ওভারে ১ উইকেটে ১৪০ রান করে ডেকান। জবাবে ৭৮ রানে অলআউট হয় বাংলা টাইগার্স।

চলতি বছরটা দারুন কাটছে হাসারাঙ্গার। গত মাসে শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে একটি হ্যাট্রিকসহ ৮ ম্যাচে ১৬ উইকেট নেন তিনি। এতে তিনি হন টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারী। এছাড়া বর্তমানে টি-টোয়েন্টি ক্রিকেটে র‌্যাংকিংয়েও শীর্ষে তিনি।

এবারের টি-টেন লিগেও ১০ ম্যাচে সর্বোচ্চ ১৮ উইকেট হাসারাঙ্গার। এ বছর টি-টোয়েন্টি ক্রিকেটে এ পর্যন্ত দক্ষিণ আফ্রিকার তাবরাইজ শামসির সাথে যৌথভাবে সর্বোচ্চ ৩৬ উইকেট শিকারী তিনি।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন