আজীবন বহিষ্কৃত উপজেলা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক আম্বিয়া

প্রকাশিত: ০২ ডিসেম্বর, ২০২১ ০৩:৪৬:২৯ || পরিবর্তিত: ০২ ডিসেম্বর, ২০২১ ০৩:৪৬:২৯

আজীবন বহিষ্কৃত উপজেলা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক আম্বিয়া

সাবিক ওমর, বগুড়া প্রতিনিধি: বগুড়া জেলার শেরপুর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়াকে বহিস্কারের সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

শেরপুর টাউনক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা কলেজের হলরুমে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এতে সভাপতিত্ব করেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার।

সুলতান মাহমুদে পরিচালনায় সভায় বক্তব্য রাখেন এ্যাড. গোলাম ফারুক, মোহাম্মাদ আলী মুন্টু, মুন্সী সাইফুল বারী ডাবলু, এ্যাড. ইলিয়াস উদ্দিন মিন্টু, এ্যাড. আজমী আরা পারভীন শান্তনা, গৌরদাস রায় চৌধুরী, শাহ জামাল সিরাজী, বদরুল ইসলাম পোদ্দার, মনসুর রহমান আকন্দ, শাহাদত হোসেন, আজিজুল ইসলাম মজনু,আব্দুল মান্নান, ডা: আব্দুল হামিদ, গোলাম রফিকসহ উপজেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

সভার সিদ্ধান্তের ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি জানান, সভায় সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়াকে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে দলের সাধারণ সম্পাদক ও প্রাথমিক সদস্যপদ থেকে আজীবন বহিস্কারের সর্বসম্মত সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আওয়ামীলীগের উপজেলা কমিটির এই সিদ্ধান্ত জেলা কমিটি ও কেন্দ্রীয় কমিটি বরাবর পাঠানো হবে বলে তিনি জানান। সভায় উপজেলা আওয়ামী লীগের ৪৯ জন সদস্য উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে আহসান হাবীব আম্বীয়ার বিরুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আ.লীগের নেতাদের সর্ম্পকে কটুক্তির বিষয়ে তাকে বহিস্কারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। তিনি উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগপত্র জমা দেন।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ