ট্রাক চাপায় কলেজ ছাত্রসহ মোটরসাইকেল আরোহী নিহত ২

প্রকাশিত: ০১ ডিসেম্বর, ২০২১ ০২:৩৬:৩৭ || পরিবর্তিত: ০১ ডিসেম্বর, ২০২১ ০২:৩৬:৩৭

ট্রাক চাপায় কলেজ ছাত্রসহ মোটরসাইকেল আরোহী নিহত ২

তৌফিক এলাহী, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে ট্রাক চাপায় মটরসাইকেল আরোহী কলেজ ছাত্র আদনান নাহিদ ও তার বন্ধু সম্পদ নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার মীর্জাপুর কৃষ্ণপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হচ্ছেন, শেরপুর উপজেলার মীর্জাপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মৃত জাহিদুল ইসলামের ছেলে ও শেরপুর সামিট স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্র আদনান নাহিদ (১৯) ও কৃষ্ণপুর নামাবালা গ্রামের হৃদয় কুমারের ছেলে ও ঢাকায় কর্মরত ফুড পান্ডার ডেলিভারি ম্যান সম্পদ কুমার (২০)।

জানা যায়, আদনান ও সম্পদ মটর সাইকেল যোগে শেরপুর শহর থেকে বাড়ি ফিরছিলেন। মীর্জাপুর বাজারের কাছাকাছি পৌছলে ট্রাকের ধাক্কায় মটরসাইকেলসহ তারা মহাসড়কের উপরে পড়ে যায়। এসময় পিছন থেকে ঢাকাগামী অজ্ঞাত একটি ট্রাক তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। একে ঘটনাস্থলেই দুই বন্ধু মারা যান।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ওয়ার হাউজ পরিদর্শক নাদির হোসেন জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা দুই যুবকের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে লাশগুলো হস্তান্তর করেছে। পরে নিহতদের পরিবারের কাছে লাশ হন্তান্তর করা হয়।

প্রজন্মনিউজ২৪/এন হাসান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ