অতিথি তালিকা ছোট করছেন ভিকি-ক্যাটরিনা!

প্রকাশিত: ৩০ নভেম্বর, ২০২১ ০২:০৫:২৪

অতিথি তালিকা ছোট করছেন ভিকি-ক্যাটরিনা!

বিয়ে নিয়ে অনেকটা চুপ ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এই দুই অভিনেতার বিয়ে নিয়ে চলছে নানা জল্পনা। জানা গেছে, আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের রাজবাড়িতে বসবে বিয়ের আসর। বিয়ে যে রাজকীয় কায়দায় হচ্ছে তা নিয়ে কোনো সন্দেহ নেই। রাজস্থানের রনথম্বোর অঞ্চলের ৪৫টি হোটেল বুক করেছেন ক্যাটরিনা ও ভিকি।

কিন্তু এর মধ্যেই বিশ্বে দেখা মিলেছে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের। তার ওপর ক্যাটরিনার তালিকায় এমন বহু অতিথি আছেন যারা বিদেশ থেকে আসবেন। তাই সরকারের কোভিড গাইডলাইন মাথায় রেখে অতিথি তালিকায় হয়ত কিছু পরিবর্তন করতে পারেন এই অভিনেতা। এতে কমতে পারে ক্যাটরিনা ও ভিকির অতিথির সংখ্যা।

তথ্য মতে, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে হবে ৯ ডিসেম্বর। তার আগে ৭ ডিসেম্বর থেকে মেহেদি, সঙ্গীত ইত্যাদি অনুষ্ঠানগুলো হবে। বিয়েতে নিমন্ত্রিত সংখ্যা ২০০ বলেই জানাচ্ছেন ক্যাটরিনা ও ভিকির ঘনিষ্ঠ সূত্র। তার কথায়, রনথম্বোরের বেশির ভাগ হোটেলই ছোট। ৪৫টি হোটেল বুক করা অবাক হওয়ার মতো কিছু নয়। বহু বলিউডের সেলেব্রিটি বিয়েতে আসছেন।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যম দাবি করেছে, ভিকি ও ক্যাটের বিয়েতে সাক্ষী হবেন শাহরুখ খান। এছাড়া করন জোহর, ফারাহ খানসহ বলিউডের অনেক তারকাই নাকি অনুষ্ঠানে থাকবেন। তবে ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সালমান খানকে আয়োজনে দেখা যাবে না বলে গুঞ্জন।

ইতোমধ্যে বিয়ের সাজসজ্জা, কেনাকাটা সব সম্পন্ন করে ফেলেছেন ভিকি ও ক্যাটরিনা। রাজস্থানের একটি বিশেষ মেহেদী নিজের জন্য আনিয়েছেন ক্যাট। যেটার দাম লাখ টাকা।

যদিও ভিকির এক তুতো বোন দাবি করেছেন, এই বিয়ে হচ্ছে না। ভিকি-ক্যাটের বিয়ের খবর ভিত্তিহীন গুঞ্জন ছাড়া কিছুই না।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ