বঙ্গবন্ধুকে কটুক্তি কারী বগুড়া শেরপুরের আ'লীগের নেতার পদত্যাগ

প্রকাশিত: ৩০ নভেম্বর, ২০২১ ১১:৫১:৪৬

বঙ্গবন্ধুকে কটুক্তি কারী বগুড়া শেরপুরের আ'লীগের নেতার পদত্যাগ

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া অবশেষে পদত্যাগ করেছেন। ২৮ নভেম্বর রবিবার রাত ১০ টার দিকে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু’র নিকট তার পদত্যাগপত্র পৌছে দেওয়া হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সদস্য মোজাম্মেল হক রানাসহ ৩/৪ জন এই পদত্যাগপত্র পৌছে দেন বলে জেলা আওয়ামী লীগের সদস্য এ্যাড: গোলাম ফারুক খবরটি নিশ্চিত করেছেন।

জানা যায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ সর্ম্পকে কটুক্তি করায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়াকে বহিস্কারের দাবীতে বিক্ষোভ মিছিল,সমাবেশ ও সড়ক অবরোধ করা হয়।

শুক্রবার (২৬ নভেম্বর) বিকাল সাড়ে ৪ টার দিকে শহরের ধুনট মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে মহাসড়ক প্রদক্ষিণ করে স্থানীয় বাসষ্ট্যান্ডে এসে ঢাকা বগুড়া মহাসড়ক অবরোধ করে সমাবেশ করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নামে অপপ্রচার করে দলের ভাবমুর্তি ক্ষুন্ন এবং আওয়ামী লীগের সিনিয়র নেতাদের নামে অশোভন বক্তব্য রেখেছেন এবং তার নিজের ভাই উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক পিয়ার হোসেনের ঘোড়া মার্কার পক্ষে কাজ করে তাকে চেয়য়ারম্যান নির্বাচিত করেছেন।

এদিকে আহসান হাবীব আম্বীয়া’র একাধিক অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় এবং তাকে বহিস্কারের দাবিতে তার কুশপুত্তলিকা দাহসহ বিভিন্নস্থানে বিক্ষোভ অব্যাহত থাকায় আহসান হাবীব আম্বীয়া পদত্যাগ করেছেন বলে তার ঘনিষ্টজনেরা জানিয়েছেন।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined index: category

Filename: blog/details.php

Line Number: 417

Backtrace:

File: /home/projonmonews24/public_html/application/views/blog/details.php
Line: 417
Function: _error_handler

File: /home/projonmonews24/public_html/application/views/template.php
Line: 199
Function: view

File: /home/projonmonews24/public_html/application/controllers/Article.php
Line: 87
Function: view

File: /home/projonmonews24/public_html/index.php
Line: 315
Function: require_once

বিভাগের সর্বাধিক পঠিত

আরো সংবাদ














ব্রেকিং নিউজ