‘কোহলি বাড়ি থাকে না’ : আনুশকা

প্রকাশিত: ২৯ নভেম্বর, ২০২১ ০১:২৪:৫৪

‘কোহলি বাড়ি থাকে না’ : আনুশকা

বর্তমান সময়ের অন্যতম 'পাওয়ার কাপল' ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই সেভাবে কথা বলতে দেখা যায় না তাদের। তবে, একে-অপরের প্রতি ভালোবাসা জাহির করার কোনও সুযোগও ছাড়েন না এই তারকা জুটি। একে-অপরের ছবিতে আদরে ভরা কমেন্ট বা একটু খুনসুটি করতে দেখা যায় প্রায়ই।

এই যেমন রোববার (২৮ নভেম্বর) সোশ্যাল মিডিয়ায় আনুশকার সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন বিরাট। নির্জন প্রান্তরে নদীর ধারে বোল্ডারের ওপর পাশাপাশি বসে আছেন তারা। আর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তুমি পাশে থাকলে যে কোনও জায়গই বাড়ি মনে হয়’। ছবিতে আনুশকাকে ট্যাগও করেছেন ক্যাপ্টেন!

সেই ছবিতে কমেন্ট করতে ভোলেননি আনুশকা। অভিনেত্রী লিখেছেন, ‘একদিকে ভালো, কারণ তুমি তো খুব কম বাড়িতে থাকো’। সঙ্গে হাসি আর ভালোবাসার ইমোজি। বিরাট আর আনুশকা জুটি এমনিতেই বেশ জনপ্রিয়। আর তারকা জুটির একসাথে কোনও ছবি পেলেই নিমেষে ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, চলতি বছরের ২১ জানুয়ারি বিরাট-আনুশকার কোল আলো করে আসে ভামিকা। মেয়ের সঙ্গেই বেশিরভাগ সময় কাটান তারা। এমনকী, মেয়ে আর বউকে সাথে নিয়েই ক্রিকেট ট্যুরে যান বিরাট। সূত্র : হিন্দুস্তান টাইমস

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ