আমির-রণবীর নিয়ে আসছে “পিকে টু”

প্রকাশিত: ২৮ নভেম্বর, ২০২১ ০১:২২:১১

আমির-রণবীর নিয়ে আসছে “পিকে টু”

ভক্তদের বড়সড় সারপ্রাইজ দিতে চলেছেন আমির খান ও রণবীর কাপুর। বেশ কয়েকদিন ধরেই মায়ানগরীর আশপাশে কান পাতলেই শোনা যাচ্ছে এ খবর। সূত্রের খবর অনুযায়ী, খুব শিগগিরই নাকি চমকে দেওয়া দুই চরিত্রে দেখা যাবে আমির খান ও রণবীর কাপুরকে।

বলিউড সূত্রে পাওয়া খবর অনুযায়ী, সম্প্রতি এক খ্যাতনামা পরিচালকের সঙ্গে নাকি নতুন ছবি নিয়ে কথা হয়েছে আমির ও রণবীরের। সূত্রের খবর অনুযায়ী, দুই অভিনেতাই পছন্দ করেছেন এই ছবির চিত্রনাট্য। দুজনের তরফ থেকেই নাকি সবুজ সংকেত পেয়েছেন এই পরিচালক।

কে এই পরিচালক? কোন ছবি?
পরিচালকের নাম আপাতত জানা না গেলেও, গুঞ্জনে শোনা যাচ্ছে রাজকুমার হিরানির নাম। সঙ্গে অনেকেই মনে করছেন, হয়তো ‘পিকে টু’ (PK 2) ছবিরই চিত্রনাট্য পড়েছেন রণবীর ও আমির। তবে এ নিয়ে দুই অভিনেতার কাছ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি। যেহেতু ‘পিকে’ ছবিতে একটি ছোট্ট চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল রণবীরকে। সে কারণেই এ গুঞ্জন।

বলিউড সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ২০২২ সালের শুরুর দিকেই নাকি এ ছবির শুটিং শুরু হবে।

আপাতত, ‘লাল সিং চাড্ডার প্রচার নিয়েই ব্যস্ত রয়েছেন আমির খান। ২০২২ সালে মুক্তি পাবে এই ছবি। সম্প্রতি প্রকাশ পেয়েছে এ ছবির নতুন পোস্টারও। অন্যদিকে, বহুদিন ধরেই আটকে রয়েছে আলিয়া ও রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মুক্তি। তবে সূত্রের খবর যদি সত্যি হয়, তাহলে দুই অভিনেতার অনুরাগীরা যে দারুণ এক সারপ্রাইজ পেতে চলেছেন, তা নিয়ে কোনো সন্দেহ নেই।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ