ওয়ানডে বিশ্বকাপ জিততে চান মালিক, সানিয়া আরো দুইটা শিরোপা

প্রকাশিত: ২৭ নভেম্বর, ২০২১ ০৬:২২:১৬ || পরিবর্তিত: ২৭ নভেম্বর, ২০২১ ০৬:২২:১৬

ওয়ানডে বিশ্বকাপ জিততে চান মালিক, সানিয়া আরো দুইটা শিরোপা

বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রীড়াবিদ দম্পতি শোয়েব মালিক ও সানিয়া মির্জা। একজন ক্রিকেট বিশ্বের তারা, আরেকজন মাতান টেনিস কোর্ট। তবে দুজনই এখন আছেন ক্যারিয়ারের অন্তিম পর্যায়ে। দুই দশকের বেশি সময় ধরে খেলছেন মালিক, সানিয়ার ক্যারিয়ারও প্রায় দেড় যুগের।

তাই স্বাভাবিকভাবেই এখন মালিক বা সানিয়াকে শুনতে হয় অবসরের প্রশ্ন। বিশেষ করে সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে থেকেই মালিকের অবসর নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে পাকিস্তানের ক্রিকেটাঙ্গনে। অন্যদিকে ৩৫ বছর বয়সী সানিয়া খেলা ছেড়ে দিতে পারেন শিগগিরই।

তবে অবসর নেওয়ার আগে আরও দুইটি গ্র্যান্ড স্লাম শিরোপা জিততে চান সানিয়া। করাচিতে মালিকের সুগন্ধী ব্র্যান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে অবসরের প্রশ্নে সানিয়া বলেছেন, অবসরের আগে আমি আরও দুইটি গ্র্যান্ড স্লাম জিততে চাই।

একই প্রশ্ন রাখা হয় মালিকের সামনেও। তবে তিনি কোনো নির্দিষ্ট সময়কাল বেঁধে দেননি। বরং জানিয়েছেন, এখনও পাকিস্তানের অধিনায়ক বাবর আজম দলে চান তাকে। এ কারণেই মূলত অবসর নিয়ে কিছুই ভাবছেন না মালিক। দলকে আরও সার্ভিস দেওয়ার ব্যাপারে আশাবাদী তিনি।

মালিক বলেছেন, আমি অবসরের ব্যাপারে একদমই ভাবছি না। এটি শুধুমাত্র আমার একার সিদ্ধান্তও নয়। দলের অধিনায়কও এটি চায়। আমি বাবরের সঙ্গে এ বিষয়ে আলোচনা করেছি। সে জানিয়েছে দলের জন্য নতুন খেলোয়াড় তৈরি করতে আমাকে দরকার।

দীর্ঘ ক্যারিয়ারে অনেক কিছুই অর্জন করেছেন মালিক। জিতেছেন চ্যাম্পিয়ন্স ট্রফি, টি-টোয়েন্টি বিশ্বকাপ। এমনকি টেস্টেও ছিলেন অন্যতম সেরা দলের সদস্য। কিন্তু তার ক্যারিয়ারে আক্ষেপের জায়গা কোনটি?

এই প্রশ্নের উত্তরে মালিক বলেছেন, ওয়ানডে বিশ্বকাপটি এমন এক শিরোপা যা আমি জিততে চেয়েছিলাম। কিন্তু পারিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপ ও চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী দলের সদস্য ছিলাম। কিন্তু ওয়ানডে বিশ্বকাপ জিততে পারিনি।

প্রজন্মনিউজ২৪/টিএফ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন