ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ভোলার চরফ্যাশনে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

প্রকাশিত: ২৭ নভেম্বর, ২০২১ ১২:২৮:১৪

ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ভোলার চরফ্যাশনে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

ইউনুছ, সদর (ভোলা) প্রতিনিধি: আগামী ২৮ নভেম্বর ২০২১ ইং ৩য় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত পুলিশ সদস্যদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়। 

ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম।


প্রধান অতিথি তার বক্তব্যে নির্বাচন উপলক্ষে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ সদস্যকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনে নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন। তিনি  নির্বাচন ডিউটিতে  নিয়োজিত (কেন্দ্র, মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই,) সকল অফিসার/ফোর্সগণকে প্রয়োজনীয় মূল্যবান দিকনির্দেশনা প্রদান সহ করনীয়-বর্জনীয় সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন।

পুলিশ সুপার আরও বলেন, নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের গোয়ন্দা শাখা এবং জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী অব্যহত রয়েছে। এছাড়াও বিশেষ কোন পরিস্থিতিকে তড়িৎ নিয়ন্ত্রণে আনতে পুলিশের মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স সার্বক্ষণিক প্রস্তুত থাকবে। জনগনের জানমাল রক্ষায় ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যে কোন ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ কঠোর অবস্থান গ্রহন করবে। চরফ্যাশন বাসীকে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে ভোলা জেলা পুলিশ অঙ্গীকারবদ্ধ। পুলিশ সুপার জনসাধারনকে নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদানের অনুরোধ জানান।

ব্রিফিং প্যারেডে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মো. আব্বাস উদ্দিন, আর আই, আর ও আই, পুলিশ লাইন্স, ওসি ডিবি, ডি আই-১ সহ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

প্রজন্মনিউজ২৪/আল-নোমান
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ