রাবির ডিন নির্বাচনে হলুদ ও সাদা প্যানেলের সমান জয়

প্রকাশিত: ২৫ নভেম্বর, ২০২১ ০৭:৫৮:৫০

রাবির ডিন নির্বাচনে হলুদ ও সাদা প্যানেলের সমান জয়

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ডিন নির্বাচনের প্রাথমিক ফলাফলে আওয়ামীলীগপন্থি মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক সমাজ সমর্থিত ‘হলুদ প্যানেল’ ও বিএনপি-জামায়াতপন্থি জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী শিক্ষক সমাজ সমর্থিত ‘সাদা প্যানেল’সমান পদে বিজয়ী হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত হওয়া নির্বাচন শেষে প্রাথমিকভাবে ১২টি অনুষদের মধ্যে ৬টি করে অনুষদে উভয় প্যানেলই বিজয়ী হয়।

বিশেষ সূত্রে জানা যায়, হলুদ প্যানেল থেকে ব্যবসা অনুষদে অধ্যাপক ড. আজম শান্তনু, সামাজিক বিজ্ঞান অনুষদে অধ্যাপক ড.মো ইলিয়াছ হোসেন, জীব বিজ্ঞান অনুষদে মোহাম্মদ শহীদুল আলম, প্রকৌশল অনুষদে আবু জাফর মো.তৌহিদুল আলম, ভেটেনারি অনুষদে জালাল উদ্দিন সরদার ও ফিসারিজ  অনুষদে অধ্যাপক ড. মো. ইসতিয়াক হোসেন নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে, সাদা প্যানেল থেকে কলা অনুষদে অধ্যাপক ড. ফজলুল হক, বিজ্ঞান অনুষদে ড.সায়েদ জামান, কৃষি অনুষদে ড. আব্দুল আলিম, চারুকলা অনুষদে অধ্যাপক মোহাম্মদ আলী, ভূ- বিজ্ঞান অনুষদে খন্দকার ইমামুল হক ও আইন অনুষদে ড. আবদুল হান্নান নির্বাচিত হয়েছেন।

প্রজন্ম/এসকে
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ