নাঈম হত্যার প্রতিবাদে

নাঈমের খুনির চালকের ফাঁসি চাইলেন মেয়র তাপস

প্রকাশিত: ২৫ নভেম্বর, ২০২১ ০৬:১৬:২৮

নাঈমের খুনির চালকের ফাঁসি চাইলেন মেয়র তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) একটি ময়লার গাড়ির ধাক্কায় গতকাল বুধবার রাজধানীর গুলিস্তান এলাকায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান নিহত হন। এ নিয়ে আজ বৃহস্পতিবার দিনভর আন্দোলন চলে রাজধানীতে।

এদিন নাঈম হত্যার প্রতিবাদের নগর ভবনের সামনে অবস্থান নেন নটর ডেম কলেজের শিক্ষার্থীরা। তখন আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে দেখা করেন মেয়র তাপস। নিহত নাঈমের নামে এ বছরই ফুটওভার ব্রিজ করবেন বলে আশ্বাস দেন তিনি। সেইসঙ্গে ওই গাড়ির চালকের ফাঁসির দাবি জানান ডিএসসিসি মেয়র।

জানা যায়, মেয়রের কাছে শিক্ষার্থীরা তাদের দাবি জমা দেওয়ার জন্য নগর ভবনের সামনে যান। কিন্তু মেয়রের দেখা না পাওয়ায় শিক্ষার্থীরা নগর ভবনের গেট খুলে ভেতরে প্রবেশ করেন। এর আগে গুলিস্তানে অবস্থান নিয়ে আন্দোলন করছিলেন তারা।
এই আগে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দেন শিক্ষার্থীরা। সহপাঠী নাঈম হাসান নিহতের ঘটনার বিচার না হলে আগামী রবিবার থেকে আবারও রাজপথে নামার হুঁশিয়ারি দিয়ে তারা গুলিস্তানের অবরোধ তুলে নেন।

এদিন বেলা সাড়ে ১১টা থেকে মতিঝিল শাপলা চত্বরে দ্বিতীয় দিনের মতো কয়েকশ শিক্ষার্থী বিক্ষোভ শুরু করেন। তারা বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড নিয়ে রাজউক ভবনের দিকে অগ্রসর হন। শিক্ষার্থীদের অবস্থানের কারণে ওই এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়।

প্রজন্মনিউজ২৪/ইমরান হোসাইন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ